মেইন ম্যেনু

বিপাশা বসুর জন্যই জেনিফারকে ডিভোর্স দিলেন করন

গত দুই বছর ধরে চুটিয়ে প্রেম করছেন অভিনেতা করন সিং গ্রোভার ও বাঙালি ললনা ও আবেদনময়ী অভিনেত্রী বিপাশা বসু। আর এই বিপাশার প্রেমে হাবুডুবু খেতেই নাকি নিজের দ্বিতীয় স্ত্রী জেনিফার উইঙ্গেটকে ডিভোর্স দিলেন করন সিং। আর এটা দিবালোকের মত প্রমানিত যখন ডিভোর্স পেপারটি সোশাল মিডিয়ায় রীতিমত তোলপাড় তৈরি করলো!

হ্যাঁ, বছর তিনেক থেকেই অভিনেত্রী বিপাশার সঙ্গে প্রেম করছেন করন সিং গ্রোভার। আর এই সম্পর্কটি নাকি মেনে নিতে পারেননি তার স্ত্রী জেনিফার। তাই ২০১৪ সাল থেকেই করন সিং ও জেনিফার আলাদা থাকছেন। আর এই সেপারেশন স্থায়ী হল গত বছর জেনিফারকে করন সিংয়ের ডিভোর্সের মধ্য দিয়ে। যদিও মিডিয়ায় বিষয়টি ছিল একেবারেই অজানা!

আজকে করন সিংয়ের জন্মদিন। আর এইদিনেও তারসঙ্গে কেক কাটতে দেখা গেল বিপাশা বসুকে। এছাড়া গত দু’বছর ধরেই করনের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় মেলামেশা করতে দেখা যাচ্ছে বিপাশা বসুকে। যদিও নিজেদের মধ্যে প্রেমের বিষয়টি কখনোই স্বীকার করেননি তারা।

তবে তাদের এই মেলামেশায় যে জেনিফারকে ডিভোর্স পেতে বাধ্য করলো, এই বিষয়টি একেবারে পরিস্কার!

উল্লেখ্য, ২০১২ সালের এপ্রিলে জেনিফার উইঙ্গেটকে বিয়ে করেন করন সিং গ্রোভার। করনের এটি দ্বিতীয় বিয়ে হলেও জেনিফারের ছিল এটি প্রথম বিয়ে। এরপর ২০১৪ সালে সেপারেশন হয় তাদের। আর গেল বছরে ডিভোর্স দিয়ে তৃতীয় বিয়ের জন্য ভালো করেই প্রস্তুত হচ্ছেন করন সিং! এখন দেখার বিষয়, তৃতীয় বউটি কি বিপাশা বসু হন কিনা?



« (পূর্বের সংবাদ)