মেইন ম্যেনু

বিবাহবার্ষিকীর রাতেই বিয়ে করার ইচ্ছাপ্রকাশ করলেন রোহিতের স্ত্রী, তারপরে…

চোট পাওয়ায় রোহিত শর্মা এখন আর ভারতীয় দলে নেই। দ্রুত সুস্থ হয়ে উঠছেন মুম্বইয়ের এই ব্যাটসম্যান। দ্রুতই তিনি মাঠে ফিরবেন বলে জানা গিয়েছে।

রোহিত শর্মার স্ত্রী রীতিকার এমন ইচ্ছা কেন হল? সেটাই তো বড় প্রশ্ন। কী করলেন রীতিকা? রোহিতের স্ত্রী বিবাহবার্ষিকীর পার্টিতে দাঁড়িয়ে এমন অলুক্ষুণে মন্তব্য কেন করতে গেলেন?

চোট পাওয়ায় রোহিত শর্মা এখন আর ভারতীয় দলে নেই। দ্রুত সুস্থ হয়ে উঠছেন মুম্বইয়ের এই ব্যাটসম্যান। দ্রুতই তিনি মাঠে ফিরবেন বলে জানা গিয়েছে। কিন্তু খবরের ভিতরকার খবর বলছে অন্য খবর। রোহিতের স্ত্রী রীতিকা দ্বিতীয়বার বিয়ে করার ইচ্ছাপ্রকাশ করেছেন। তা-ও আবার তাঁর বিবাহবার্ষিকীর দিনই। চলতি বছরের ১৩ ডিসেম্বর প্রথম বিবাহবার্ষিকী হয়ে গেল রোহিতের। বিবাহবার্ষিকীতে জমজমাট এক পার্টির আয়োজন করা হয় মুম্বইয়ে। সেই পার্টিতেই রোহিতের স্ত্রী দ্বিতীয়বার বিয়ে করার ইচ্ছাপ্রকাশ করেছেন।

রোহিতের স্ত্রীর এ হেন ইচ্ছা জানার পরে অনেকেই বলতে পারেন, মোটেও ভাল কাজ করেননি রীতিকা। এত পর্যন্ত পড়ে অনেকেরই চোখ কপালে ওঠার জোগাড়। কিন্তু ঘটনা হল অন্য। রীতিকা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, ‘বিশ্বাসই হচ্ছে না একবছর হয়ে গেল রোহিত শর্মার বিয়ে হচ্ছে। রোহিত চলো, আরও একবার আমরা বিয়ে করি।’