মেইন ম্যেনু

বিবাহিত দম্পতির শতবর্ষ উৎযাপন!

বেলভিউয়ের এক দম্পতি এই বছর তাদের বিবাহ-বার্ষিকীর ৭৫ বছর পূর্তি অনুষ্ঠান উদযাপন করেছেন এবং সাথে সাথে নিজেদের ১০০ বছর বয়সের মাইলফলক জন্মদিন পালন করেছেন।

এলান লিটল ও তার স্ত্রী মারগারেট এ বছর তাদের ১০০তম জন্মদিন পালন করেছেন। যখন অ্যালান লিটল এই মাসের শুরুর দিকে তার জন্মশতবার্ষিকী পালিত করেছেন সেখানে তার স্ত্রী মার্গারেট চার মাস আগে তার বড় দিন উদযাপন করেছেন।

অ্যালান তার প্রিয়তমা স্ত্রীর কাছে থেকে তার উপহার পাবার পরে অনেক খুশি হয়ে তাকে বলেব, ‘আমি একটি জ্যাকেট পেয়েছি! এর মাঝে আমার নামের প্রথম অক্ষর রয়েছে এবং এর রং ও আমার পছন্দ হয়েছে। বেবি, তুমি এটা অনেক সুন্দর করেছ’।

শিশুকাল থেকে এই দম্পতি একে অপরের পরিচিত এবং তারা নিজেদের একটি ফটো দেখিয়েছেন যেখানে তাদের বয়স মাত্র ৪ বছর। তখন তারা খ্রীষ্টের শার্লট এভিনিউ গির্জা দোসরে যাতায়াত করতেন।

তারা দুইজন একসাথে হাম ফগ হাই স্কুল থেকে স্নাতক পাশ করেন এবং ১৯৩৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

এই দম্পতি তাদের জীবনের বেশিরভাগ সময় গির্জার কাছাকাছি কেন্দ্রিক এলাকায় কাটিয়েছেন। কারণ, অ্যালান সেখানের একটি মার্জিত গান নেতা ছিলেন।

তাদের তিনজন সন্তান ছিল। কিন্তু তাদের মাঝে কেউ এখনও বেঁচে নেই। অ্যালান আরও ৪০ বছর আগে তার কর্মজীবন থেকে অবসর নিয়েছেন। আর মারগারেট বিয়ের আগ পর্যন্ত জাতীয় জীবনবীমা কোম্পানিতে চাকরী করতেন। কিন্তু বিয়ের পর থেকে সে শুধু গৃহপরিচালিকা হিসেবে নিয়োজিত ছিলেন।–সূত্র: নিউজ ২।