মেইন ম্যেনু

বিমানবন্দর থেকে জাপা নেতা-কর্মীদের বের করে দিয়েছে পুলিশ

ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জাতীয় পার্টির (জাপা) নেতা-কর্মীদের বের করে দিয়েছে পুলিশ। এ সময় পুলিশের সঙ্গে তাদের তর্কাতর্কির ঘটনাও ঘটে।

মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে। নেতা-কর্মীরা পুলিশি বাধার কারণে বর্তমানে বিমানবন্দরের বাইরে এরশাদের জন্য অপেক্ষা করছেন। তবে পুলিশ দলের প্রাক্তন মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারকে ভেতরে প্রবেশ করতে দিয়েছেন।

আজ দুপুর ১টার দিকে জাপার চেয়ারম্যান এরশাদের বিমানবন্দরে পৌঁছার কথা রয়েছে। রংপুরে তিনদিনের সফর শেষে তিনি ঢাকায় ফিরছেন।

বিমানবন্দরে উপস্থিত জাপা মহানগর দক্ষিণের সেক্রেটারি জহিরুল আলম রুবেল বলেন, ‘বিমানবন্দরের ভেতরে আমরা পার্টির চেয়ারম্যানের জন্য অপেক্ষা করছিলাম। কিন্তু পুলিশ এসে জোর করে আমাদের সেখান থেকে বের করে দিয়েছে। এ সময় তারা আমাদের প্রাক্তন মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের নিরাপত্তাকর্মীদের গায়ে হাত তুলেছে।’

তিনি বলেন, ‘পার্টির চেয়ারম্যানকে স্বাগত জানানোর জন্যই বিমানবন্দরে আমাদের অবস্থান কর্মসূচি রয়েছে। পুলিশি বাধার মুখেও আমাদের কর্মসূচি হবে।’

নেতা-কর্মীরা বিমানবন্দরে জড়ো হচ্ছেন বলেও জানান তিনি। দলীয় কোন্দলের জেরে মঙ্গলবার এরশাদের রংপুর থেকে ঢাকায় ফেরা উপলক্ষে বিমানবন্দরে ব্যাপক শোডাউনের প্রস্তুতি নিয়েছে জাপা। রওশনপন্থিদের পাল্টা শক্তি প্রদর্শনের জন্যেই সোমবার রাতে হঠাৎ করে এ কর্মসূচি গ্রহণ করেন এরশাদ। দলের প্রাক্তন মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী, মহানগর দক্ষিণের সেক্রেটারি জহিরুল আলম রুবেল, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইকবাল হোসেন রাজুসহ কেন্দ্রীয় নেতারা বিমানবন্দরে উপস্থিত রয়েছেন।