মেইন ম্যেনু

বিমানের ভেতর নায়কের মুখোমুখি ভিলেন

বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খান ও বলিউড ভিলেন রাহুল দেব, দুজনে একই ফ্লাইটে করে যাচ্ছেন। তাদের উদ্দেশ্য ভিন্ন হলেও, কলম দেয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে হালকা কথোপোকথন। এভাবেই প্রথমবারের মতো মুখোমুখি হলেন মুখোমুখি হলেন নায়ক ও ভিলেন।

ঘটনার শুরুতে দেখা যায়, একটি যাত্রীবাহি বিমানের অভ্যন্তরে বসে আছেন শাকিব খান। পায়ের উপর একটি অ্যাপলের ল্যাপটপ, বুক পকেটে কলম। দেখেই বুঝা যায় তিনি যেই সেই ব্যক্তি নয়। খুব সম্ভবত বড় ব্যবসায়ি। হঠাৎ পাশ থেকে তার কাছে কলমটি চেয়ে বসলেন সহযাত্রী রাহুল দেব। শাকিব খানও ভদ্রতা স্বরূপ তা এগিয়ে দিলেন।

এটা মূলত ‘শিকারী’ ছবির একটি দৃশ্য। কলকাতার ফিল্ম সিটিতে শুটিং এর জন্য হুবহু বিমানের আদলে একটি সেট রয়েছে। এতেই প্রথমবারের মতো মুখোমুখি হলেন শাকিব খান ও রাহুল দেব।

এদিকে জাজ সূত্র জানায়, ‘অগ্নি’ ছবিতে বিমানের ভেতরে শুটিং করা হয়েছিলো। ওটা ছিল সত্যিকারের প্লেন, যার জন্য শুটিং করার পর্যাপ্ত জায়গা ছিল না। কিন্তু ‘শিকারী’ ছবির চিত্রধারণ করা হলো বিমানের আদলে তৈরি একটি সেটে। যার ফলে বৃহৎ পরিসরে দৃশ্যধারণ সম্ভব হয়েছে।

অন্যদিকে ‘শিকারী’ ছবির প্রথম লটের শুটিং শেষ হয়েছে ২০ মার্চ। পরবর্তী লটের কাজ শুরু হবে আগামী ২৫ মার্চ থেকে।

উল্লেখ্য, বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের প্রযোজনায় নির্মাণাধীন ‘শিকারী’র সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু ও পেলে চ্যাটার্জি। বাংলাদেশের সীমান্ত ও কলকাতার জয়দেবের পরিচালনায় ছবিতে শাকিব খান ও শ্রাবন্তী ছাড়াও অভিনয় করবেন বাংলাদেশের অমিত হাসান, সুব্রত, শিবা সানু এবং কলকাতার রাহুল দেব, সব্যসাচী, লিলি প্রমুখ।