মেইন ম্যেনু

বিমানে এক নারীর কাণ্ড!

বিমানে এক নারী তার পাশের সিটের আরেক নারী যাত্রীকে যৌন হয়রানি করায় গ্রেপ্তার হয়েছেন। গোপনাঙ্গে হাত দেওয়ার অভিযোগ করেন হয়রানির শিকার ওই নারী।

পুলিশ জানিয়েছে, লাস ভেগাস থেকে বিমানযোগে অরেগনে নিজ বাড়িতে ফেরার পথে এই হয়রানির ঘটনা ঘটে। ২৬ বছরের ম্যাককিনি পোর্টল্যান্ডে তার বাড়িতে যাওয়ার পথে বিমানে অন্য এক নারীর শরীরে হাত দেন। স্পর্শকাতর অঙ্গে অযাচিতভাবে হাত দেওয়ায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত রোববার ওই দুই নারী আলাস্কা এয়ারলাইনসের ফ্লাইটে যার যার বাড়িতে ফিরছিলেন। এ সময় এ কাণ্ড ঘটান ম্যাককিনি। পুলিশি জিজ্ঞাসাবাদে অন্য যাত্রীরা তার বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন। অবশ্য ২ হাজার ৫০০ ডলার দিয়ে জামিন নিতে সক্ষম হয়েছেন তিনি।

হঠাৎ কেন আরেক নারীর শ্লীলতাহানি করতে গেলেন ম্যাককিনি, পুলিশ তা খতিয়ে দেখছে। ম্যাককিনি নেশাগ্রস্ত ছিলেন কি না, তাও জানার চেষ্টা করা হচ্ছে। এর আগে তার বিরুদ্ধে মাতাল অবস্থায় গাড়ি চালানো, বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগ রয়েছে পুলিশের কাছে।

ম্যাককিনি লেসবিয়ান নন। যে কারণে তার এ আচরণকে যৌন হয়রানি বলে নথিভুক্ত করেছে পুলিশ। ম্যাককিনির ফেসবুক পোস্ট থেকে দেখা যায়, তিনি রিপাবলিকান দলের সম্ভাব্য প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের সমর্থক।



« (পূর্বের সংবাদ)