মেইন ম্যেনু

‘বিয়ে আমার কাজকে প্রভাবিত করেনি’

বলিউডে পা পড়ে এগারো বছরের বেশি অতিবাহিত হয়েছে বাঙালি অভিনেত্রী বিদ্যা বালানের। দীর্ঘ বলিউড ক্যারিয়ারে ইতোমধ্যে ‘দ্য ডার্টি পিকচার’ ও ‘কাহানি’র মতো জনপ্রিয় মুভি উপহার দিয়েছেন তিনি। বিয়ের পর অনেক অভিনেত্রীকে ঝিমিয়ে পড়তে দেখা গেলেও বিদ্যার ক্ষেত্রে ব্যতিক্রম লক্ষ্য করা যাচ্ছে। চলতি বছর এখন পর্যন্ত তিনটির মতো মুভিতে অভিনয় করেছেন তিনি। আজ মুক্তি পেয়েছে ‘তেথ্রিএন’ নামে তার একটি মুভি।

বিয়ে সত্ত্বেও এতগুলো কাজ করে সবাইকে চমকে দিয়েছেন বিদ্যা। বিয়ে তার কাজে কোনোরকম প্রভাব ফেলেনি বলে টাইমস অব ইন্ডিয়াকে এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি।

সাক্ষাৎকারে বিদ্যাকে প্রশ্ন করা হয়, ‘আপনি সম্প্রতি বলেছেন যে পুরো বলিউড ক্যারিয়ারে আপনি এই বছর অধিকতর পরিশ্রম করছেন। বিয়ের পর কোনো অভিনেত্রীর কাছ থেকে সাধারণত এ ধরনের কথা শোনা যায় না।’ এর উত্তরে বিদ্যা বলেন, ‘আমি মনে করি এর পরিবর্তন ঘটছে।

বিয়ে আমার কাজকে প্রভাবিত করেছে বলে আমি মনে করি না। স্বাস্থ্যগত কারণে আমি কিছু সময় ধীরগতিতে চলেছি। সবকিছু ঠিকঠাক হয়ে যাওয়ার পর আমি পুরোদমে কাজে ফিরেছি। তিনটি মুভির স্ক্রিপ্ট আমার কাছে বেশ ভালো লেগেছে। আমি ‘তেথ্রিএন’ মুভি শেষ করে ‘কাহানি ২’র শুটিং শুরু করি। এক সপ্তাহের মধ্যে ‘বেগম জান’ মুভির শুটিং শুরু করবো। এরপর কমলা দাসের একটি বায়োপিকে কাজ শুরু করবো।’