মেইন ম্যেনু

বিরতিতে যাচ্ছেন শবনম ফারিয়া

টানা ছ’মাস সকাল থেকে মধ্য রাত অবধি কাজ করে রীতিমত হাঁপিয়ে উঠেছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী শবনম ফারিয়া। এজন্য ক্লান্তি ভর করেছে তার ওপর। এবার কিছুটা বিশ্রাম চাইছে মন। তাই মাস খানেকের জন্য অভিনয় থেকে বিরতিতে যাচ্ছেন ফারিয়া।

তিনি বললেন, ‘টানা ছয় মাস সকাল থেকে মধ্য রাত পর্যন্ত কাজ করেছি। এর মধ্যে ঈদের জন্য বাড়তি চাপ সইতে হয়েছে। এতে নিজের ওপর অনেক প্রেসার পড়েছে। শরীরের ওপর ধকল গেছে। যার কারণে শারীরিকভাবে আমি কিছুটা অসুস্থবোধ করছি।’

ফারিয়া বলেন, ‘শরীরের ওপর কন্ট্রোল হারিয়ে ফেলেছি। বেশ কিছুটা মুটিয়েও গেছি। তাই সিদ্ধান্ত নিয়েছি এক মাসের জন্য অভিনয়-শুটিং থেকে দূরে থাকবো। যার জন্য আমার মুঠোফোন, ফেসবুক সাময়িকভাবে যোগাযোগ বিচ্ছিন্ন থাকবে। তবে আমার নিজস্ব ফ্যানপেজটি চালু থাকবে।’

ফারিয়ার মতে, এই এক মাস তিনি পরিবারকে সময় দেবেন, নিজের শরীরের প্রতি যত্নশীল হবেন। কিছুটা বিশ্রাম না নিয়ে তার শরীর আরো মুটিয়ে যেতে পারে। তাই প্রাথমিকভাবে টুকটাক শরীরচর্চা করে আবারো পুরোপুরি ফিট হয়ে অভিনয়ে নিয়মিত হবেন।

এদিকে ফারিয়া অভিনীত মাবরুর রশিদ বান্নার ‘ব্যাকবেঞ্চার’ নামের একটি ধারাবাহিক এশিয়ান টিভিতে নিয়মিত প্রচার হচ্ছে। এছাড়া গেল ঈদে তার অভিনয় হাফ ডজনের মত নাটক-টেলিফিল্ম প্রচারিত হয়েছে।