মেইন ম্যেনু

বিরতি ভেঙে পর্দায় ফিরছেন পপি

‘দি আমেরিকান ড্রিম’ নামে নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এক সময়ের জনপ্রিয় নায়িকা পপি। ছবিটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করছেন এম জসীম উদ্দিন। শুক্রবার এফডিসিতে এক সভা অনুষ্ঠিত হয়। আর এরইমধ্যে দিয়ে জানা যায় এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন পপি।

নতুন ছবিতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, ‘দি আমেরিকান ড্রিম‘ ছবিটির গল্পটি মূলত আমাকে ভীষণ আগ্রহী করে তুলেছে। আমাদের দেশের অনেকেরই স্বপ্ন থাকে আমেরিকা যাবার। সেই স্বপ্নের গল্প নিয়েই মূলত এগিয়ে যাবে এ চলচ্চিত্রের গল্প। এ ছবিতে আমার চরিত্রের নাম বাঁধন।খুব শিগগিরই চলচ্চিত্রটির শুটিং শুরু হবে’। পপি অভিনীত সর্বশেষ গত ২৯ মে মুক্তি পায় প্রয়াত আব্দুল্লাহ আল মামুনের ‘দুই বেয়াইয়ের কীর্তি’।

নির্মাতা এম. জসীমের ভাষ্য,‘ ‘আমার প্রকাশিত উপন্যাস ‘দি আমেরিকান ড্রীম’ যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির মেয়র অফিস এর ফিল্ম এন্ড মিডিয়া ডিপার্টমেন্টের সহযোগিতায় চিত্রায়ণের জন্য প্রস্তুতি নিচ্ছি। যেহেতু আমি বাংলায় উপন্যাসটি রচনা করেছি তাই বাংলা ভাষায়ও এর চিত্রায়ণ হবে।’ কিছুদিন আগে পপি ‘সোনাবন্ধু’নামের একটি ছবির কাজ শুরু করেছেন। গত ঈদে পপি তিনটি নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন।