মেইন ম্যেনু

বিরাট কোহলিকে অপহরণ!

শিরোনাম দেখেই ভাবছেন হয়তো, আইপিএল শেষ হতে না হতে একি হলো? টুর্নামেন্টজুড়ে দুর্দান্ত ব্যাটিং করার জন্য কী কেউ তাহলে বিরাট কোহলিকে কিডন্যাপ করেছে? আসলে শিরোনাম দেখে ভয় পাওয়ার কোন কারণ নেই। বাস্তবে বিরাট কোহলি কিডন্যাপ হননি। আসলে এখানে বলা হচ্ছে, বলিউডের আসন্ন মুভি ‘ঢিসুম’-এর কথা। ওই মুভিতেই বর্তমান সময়ে ভারতের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলিকে কিডন্যাপ করা হয়।

ভারতীয় মিডিয়ায় আসন্ন সিনেমা ‘ঢিসুম’ সম্পর্কে বর্ণনা দিতে গিয়ে সাজিদ নাদিয়াদওয়ালা এবং রোহিত ধাওয়ান জানান, প্রধান চরিত্র সাকিব সলিমস অভিনয় করেছেন বিরাট কোহলির ভুমিকায়। সিনেমার শেষ মুহূর্তে দেখা যাবে, তিনি কিডন্যাপ হয়ে গেছেন।

সাকিব সলিম নামে যে চরিত্রটি চিত্রায়ন করা হয়েছে এই সিনেমায়, সেখানে দেখা যাচে তিনি একজন ক্রিকেটার এবং শুধু ভারতই নয়, পুরো ক্রিকেট বিশ্বে তুমুল জনপ্রিয়। দুর্দান্ত ফর্ম নিয়ে খেলছেন এবং নিজের দলকে একের পর এক জয় এনে দিচ্ছেন। এক পর্যায়ে দেখা যাবে প্রতিপক্ষের হাতে কিডন্যাপ হয়ে গেলেন সেই বিশ্বজয়ী ক্রিকেটার। এভাবেই বিভিন্ন ক্লাইমেক্স দিয়ে বানানো হয়েছে সিনেমার গল্পটি।

সিনেমার প্রচার যাতে তুঙ্গে ওঠে, সে জন্য সোস্যাল মিডিয়ায় ছবির প্রজোযনা প্রতিষ্ঠান বিরাট কোহলির সঙ্গে সাকিব সলিমসের একটি ছবি ছেড়ে দিয়েছে। যেটা হয়ে গেছে এখন ভাইরাল। যে কারণে সিমেনা মুক্তি পাওয়ার আগেই তার আলোচনা চলছে ভারতের সর্বত্র।