মেইন ম্যেনু

বিশিষ্ট নাট্যজন ও সংগঠক মীর মুর্তজা আলী বাবু কে হত্যার হুমকি

বিশিষ্ট নাট্যজন ও সংগঠক মীর মুর্তজা আলী বাবুকে হত্যার হুমকি দিয়েছে সুব্রত বাহিনী নামক ভারতের একটি জঙ্গি সংগঠন।

মঙ্গলবার (২৩ জুন)সকাল ১০টায় ফোনের মাধ্যমে চাঁদা চেয়ে এ হুমকি দেয়া হয়। প্রথমে বাবুর বাসার টিএন্ডটি নম্বরে ফোন দিয়ে উনাকে বাসায় না পেয়ে পরিবারকে হুমকির কথা জানানো হয়। এরপর বাবুর মুঠোফোন নম্বরে কল দিয়ে (+৯১৭০৪৪২৩৯৭৮০১ নম্বর থেকে) চাঁদা চাওয়া হয় এবং না দিলে হত্যা করা হবে জানানো হয়।

সুব্রত বাহিনী থেকে জানানো হয় যে, তাদের সংগঠনের সদস্যরা আহত হয়েছেন এবং বর্তমানে ভারতে চিকিৎসারত রয়েছেন। এ কারণে তাদের ৩০ লাখ টাকা প্রয়োজন। এছাড়া তাদের লিস্টে বাবু ছাড়াও আরও অন্যান্য ব্যাক্তিদের নাম আছে বলে জানানো হয়েছে।

এ বিষয়ে মীর মুর্তজা আলী বাবু জানান-“আমি টাকা দিতে রাজি হইনি কিংবা আমার এত টাকা দেওয়াটা সম্ভব না। সকাল ১০টায় আমারবাসার টিএন্ডটি নম্বরে ফোন দিয়ে আমার মিসেসকে প্রথমে এ হুমকির কথা জানানো হয়। পরে আমার নম্বরে ফোন আসে।”

এ কারণে আশুলিয়া থানায় সাধারন ডায়েরী (জিডি) করা হয়েছে। এবং বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থীরাসহ বিশ্ববিদ্যালয়ের সকল সংগঠন থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

উল্লেখ্য,মীর মুর্তজা আলী বাবু বর্তমানে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের যুগ্ম পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পালন করছেন। এর পূর্বে বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন ।