মেইন ম্যেনু

বিশৃঙ্খলার অভিযোগে সাভার উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত

টিপু সুলতান (রবিন), সাভার থেকে: সম্প্রতি নানা অনিয়ম-বিশৃক্সখলার অভিযোগে সাভার উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত ঘোষনা করা হয়েছে। শনিবার রাতে ঢাকা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে এ ঘোষনা দেওয়া হয়েছে। একইসাথে সাভার উপজেলা ছাত্রলীগের কমিটিকে আগামী তিন দিনের মধ্যে তাদের বিরুদ্ধে আনিত অভিযোগের বিষয়ে জবাব দিতে বলা হয়েছে।

এব্যাপারে ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি একরামুল নবী ইমু বলেন, সম্প্রতি সাভারে ঝুট ব্যবসায় আধিপত্ত্যpic notish বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ কর্তৃক ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) উত্তরের এসআই জিল্লুর রহমানের উপর হামলা ও মারধরের অভিযোগ পাওয়া যায়। প্রাথমিক তদন্তের অভিযোগের সত্যতা পাওয়া যায়। এছাড়া পুলিশের পক্ষ থেকে ছাত্রলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের হওয়ায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের নির্দেশে উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত ঘোষনা করা হয়েছে। সেই সাথে অভিযুক্তদেরকে আগামী তিন দিনের মধ্যে তাদের বিরুদ্ধে আনিত সকল অভিযোগের জবাব দিতে বলা হয়েছে। অন্যথায় কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী উপজেলা কমিটির বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে বলেও হুশিয়ারী উচ্চারন করেন তিনি।

এর আগে গত বুধবার ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশ সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিকের নাম উল্লেখ করে পুলিশের কাজে বাঁধা দান ও অস্ত্র সিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগে ৫ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ৪৬ জনকে আসামি করে মামলা করে।ঐ মামলার প্রেক্ষিতেই জেলা কমিটি এ সিন্ধান্ত নিয়েছে বলে জানিয়েছেন।