মেইন ম্যেনু

বিশ্বের সবচেয়ে দামি গাড়িতে শাকিব খান!

বিশ্বের সবচেয়ে দামি গাড়ি ‘ল্যাম্বরগিনি’তে চড়েছেন শাকিব খান! আর এই সৌভাগ্যটা মিলেছে চলচ্চিত্র নির্মাতা আশিকুর রহমান পরিচালিত ছবি ‘অপারেশন অগ্নিপথ’ ছবিতে শুটিংকালে। সেখানে ছবির দৃশ্যের প্রয়োজনে বিশ্ববিখ্যাত এই দামি ব্র্যান্ডের এই গাড়িটি ব্যবহার করেন নির্মাতা আশিক।

‘ল্যাম্বরগিনি’ মূলত ইতালিয়ান বিলাস বহুল কার উৎপাদনকারী প্রতিষ্ঠান। এই গাড়িগুলো বিশ্বের ধনাঢ্য ব্যক্তিরা এবং বিভিন্ন রেসিং কার হিসেবে ব্যবহার হয়। তবে এবারই প্রথম ঢাকাই ছবিতে এই গাড়িটি ব্যবহার করা হলো।

জানা গেছে, সুদূর সিডনীর বিভিন্ন লোকেশনে ছবির প্রথম লটের শুটিং শেষ হয়েছে। প্রথম লটের শুটিং শেষ করে বৃহস্পতিবার রাতে ফিরেছেন শাকিব খান। সেখানে ৩০ আগস্ট শুটিং শুরু হয়। সেখানে টানা ১৫ দিন ছবির শুটিং চলে। শাকিব খান ছাড়াও শুটিংয়ে অংশ নিয়েছিলেন মিশা সওদাগর এবং টাইগার রবি।

আগামীতে দ্বিতীয় লটের কাজ শুরু হবে মালদ্বীপে। কিছুদিনের মধ্যে ছবির নায়িকা শিবা আলী খানসহ ছবির ইউনিট সেখানে অংশ নেবেন।

এদিকে নির্মাতা আশিক ‘অপারেশন অগ্নিপথ’ ছবিটি নিয়ে একটি ফেসবুক স্ট্যাটাসে জানান, ‘ছবিটি নির্মাণে হলিউডের ক্রুরা কাজ করছেন। শুধু তাই নয়, যে লোকেশনে এখন শুটিং করা হয়েছে সেখানে হলিউডের অ্যাঞ্জেলিনা জোলির ‘আনব্রোকেন’, ‘উলভারিন’সহ অনেক বিখ্যাত হলিউড মুভির শুটিং হয়েছে।’

সবকিছু ঠিক থাকলে এছবির মাধ্যমে একেবারেই নতুন কিছু পাবেন ঢাকাই ছবির দর্শকরা এমনটাই দাবি করেছেন ‘মুসাফির’ খ্যাত এই নির্মাতা।