মেইন ম্যেনু

বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীসহ রাণীনগরের ৩ যুবক নিখোঁজ!

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের এক শিক্ষার্থীসহ নওগাঁর রাণীনগরের ৩ যুবক নিখোঁজ রয়েছে। এঘটনায় রাণীনগর থানায় পৃথক পৃথক ভাবে সাধারণ ডায়েরী করা হয়েছে।

রাণীনগর থানা পুলিশ জানায়, উপজেলার দক্ষিন রাজাপুর গ্রামের আলতাব হোসেনের ছেলে আহসান হাবিব ওরফে শোভন ওরফে শুভ (২৬) গত ২০০৯ সালে নওগাঁ ডিগ্রী কলেজ থেকে এইচ এসসি পাশ করার পর রাজশাহী বিশ্ব বিদ্যালয়ে ইংরেজি বিভাগে ভর্তি হন।অধ্যায়নরত অবস্থায় চলতি বছরের ১৭মে থেকে পরিবারের সাথে তার যোগা-যোগ বন্ধ হয়ে যায় । এঘটনায় শোভনের বাবা গত ৭ জুলাই রাজশাহীর বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।এর প্রেক্ষিতে বোয়ালিয়া থানা পুলিশ শোভনের সার্বিক তথ্য চেয়ে রাণীনগর থানা পুলিশকে অবগত করান।

অপর দিকে উপজেলার ধণপাড়া গ্রামের আব্দুর রহিম বক্সের ছেলে সুলতান (২৯) গত প্রায় ৬ বছর আগে ডুবাই যায় । এর পর ৩ বছরের মাথায় ৩ মাসের ছুটিতে এসে ছুটি শেষে আবারো ডুবাই চলে যায় । তার পর থেকে সুলতানের সাথে পরিবারের যোগাযোগ বন্ধ হয়ে যায়।

এছাড়াও উপজেলার চকাধীন গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে ইসলাম হোসেন (২৬) গত ১২ জুলাই দোকানের মালা-মাল ক্রয় করার জন্য নওগাঁ যাবার কথা বলে দোকান থেকে বেড় হয়ে যায়। এর পর থেকে পরিবারের সাথে যোগা-যোগ বন্ধ হয়ে যায় । নিখোঁজ ইসলাম অপহরণের স্বীকার হতে পারেন এমন আশংকার কথা পরিবারের পক্ষ থেকে সাংবাদিকদের জানানো হয়েছে । এঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তবে ঘটনার ১০ দিন অতিবাহিত হলেও এখনো পরিবার কিম্বা পুলিশ কোন সন্ধান করতে পারেনি নিখোঁজ ইসলামের ।

এব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ খান জানান,নিখোঁজদের ব্যাপারে পুলিশ সুপার অবগত ও তৎপর রয়েছেন । আমরা বিষটি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে খোঁজ-খবর নিচ্ছি এবং নিখোঁজের প্রকৃত কারন উদঘাটনের চেষ্টা চালাচ্ছি। পাশা-পাশি এলাকায় এখনো যারা নিখোঁজ রয়েছেন তাদের ব্যাপারে তথ্য চেয়ে এলাকায় পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে বলেও জানান তিনি।