মেইন ম্যেনু

বিশ্ব স্কাউটস জাম্বুরীতে যোগ দিতে জাপান গেছেন দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান

বিশ্ব স্কাউটস’র জাম্বুরীতে যোগ দিতে জাপাতে গেলেন দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড’র চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন । তিনি ২৮ জুলাই থেকে ১৫ আগষ্ট পর্যন্ত ১৫ দিনের বিশ্ব স্কাউটস্ সংস্থার আয়োজনে বিশ্ব স্কাউটস এর মিলনমেলা হিসেবে খ্যাত বিশ্ব স্কাউটস্’র ওয়ার্ল্ড জাম্বুরী অনুষ্ঠানে যোগ দিবেন।

জাপানের ইয়ামাগুচি প্রদেশের কিরারা হামায় বিশ্ব স্কাউটস্ সংস্থার আয়োজনে এই জাম্বুরীতে প্রোগ্রাম ডে ভিজিটর হিসেবে অংশগ্রহণের জন্য যোগদান করতে আন্তর্জাতিক সার্ভিস টিমের সদস্য হিসেবে মনোনীত হয়েছেন তিনি।

এই ওয়ার্ল্ড প্রোগ্রামে বিশ্বের ৮৬টি দেশ অংশগ্রহণ করবে। নীলফামারীর জলঢাকা উপজেলার কাজীরহাট গ্রামের বাসিন্দা দিনাজপুর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর আহমদ হোসেন জাপানে অবস্থানকালীন হিরোশিমা শান্তি সমাবেশ, ইয়ুথ পার্লামেন্ট, গ্লোবাল ভিলেজ, এডুকেশনাল এক্সচেঞ্জ প্রোগ্রাম, কালচারাল ইভেন্ট, কৃষ্টি সংষ্কৃতি, ফ্যাস্টিভ্যাল ও ইন্টারন্যাশনাল বাংলাদেশ নাইট সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে যোগ দিবেন।

দিনাজপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আহমদ হোসেনের সহধর্মিনী মিসেস রওশন আরা বেগম নীলফামারী জেলার জলঢাকা বালোপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তার পুত্র রিফাত হাসান সজিব ঢাকা গণস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেলের ছাত্র। কন্যা দিল আফরোজ জাহান রংপুর রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত।