মেইন ম্যেনু

বৃষ্টির পানি থেকে রক্ষায়

বিসিসির কেন্দ্রীয় ভান্ডার শাখায় পলিথিনের সেড

বরিশাল প্রতিনিধি : বৃস্টির পানি থেকে রক্ষা পেতে বরিশাল সিটি করপোরেশনের কেন্দ্রীয় ভান্ডার শাখায় পলিথিনের সেড দেয়া হয়েছে। ভবন চুষে পানি ঝড়ায় ভিজে একাকার হওয়া কক্ষের মধ্যেই কাজ চালাচ্ছেন ওই শাখার কর্মরত স্টাফরা। বৃষ্টির পানির কারণে ভান্ডার শাখায় থাকা স্টেশনারী জিনিসপত্র, ফাইল, আসবাবপত্র ভিজে নস্ট হচ্ছে। এমনকি পাশের মসজিদেও বৃস্টির পানি ঝড়ছে।

সংশ্লিষ্ট সূত্রমতে, এ অবস্থা থেকে পরিত্রান পেতে প্রাথমিকভাবে স্টাফদের নিজস্ব উদ্যোগে ভবনের তৃতীয় তলার অতিগুরুত্বপূর্ন ভান্ডার শাখায় সাদা পলিথিনের সেড দেয়া হয়েছে। নাম প্রকাশ না করার শর্তে ওই শাখার এক স্টাফ বলেন, টানা বর্ষণে পানি চুষে নিচে পড়ছে। ফলে সেখানকার গুরুত্বপূর্ন নথিপত্র ও স্টেশনারী জিনিসপত্র ভিজে একাকার হয়ে যাচ্ছে। বাধ্য হয়ে তারা পলিথিন টানিয়েছেন।

বিসিসির কেন্দ্রীয় ভান্ডার শাখার স্টোর অফিসার মোঃ আলমগীর হোসেন বলেন, বৃস্টির পানিতে মালামাল যাতে নস্ট না হয় এজন্য পলিথিন দিয়ে রাখা হয়েছে।

এ ব্যপারে বিসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা রনজিৎ কুমার বলেন, ভান্ডার শাখা ও মসজিদে পানি পড়বে তা মানা যায় না। বিষয়টি তার জানা ছিলোনা। এ ব্যাপারে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।