মেইন ম্যেনু

বিয়ার খেয়ে টাল রাজহাঁসও! (ভিডিও)

মদ খেয়ে অনেকেই মাতলামো করেন৷ আর এই সব মাতালদের নিয়ে রয়েছে মজাদার সব গল্প। তবে এতদিন ধরে এসব মাতলামির ঘটনা ঘটেছে কেবল মানুষকে নিয়ে। কিন্তু এই ডিজিটাল যুগে পশু-পাখিরাও নাকি মদ খেয়ে মাতলামো করতে শুরু করেছে।

সম্প্রতি পাবে গিয়ে বিয়ার খেল একটি রাজহাঁস। তারপর সেই মাতাল হাঁস কি করেছেন জানেন? সোজা গিয়ে লড়াই করেছে একটি কুকুরের সঙ্গে। অবিশ্বাস্য হলেও সত্যি! এমনিতে কিন্তু রাজহাঁসদের কুকুরকে ভয় পাওয়ারই কথা।

কুকুরটির মালিক ব্যারি হাইম্যান জানিয়েছেন, সত্যিই ঘটনাটি ঘটেছে৷ রাজহাঁসটি সোজা একটি পাবে ঢুকে পড়ে। তারপর হঠাৎ একটি টেবিলে উঠে একজনের বিয়ারের গেলাসে চুমুক দেয়৷ এরপরেই শুরু করে দেয় মাতলামি৷ রাজহাঁসটির মালিক ব্যারি আরো জানিয়েছেন ‘স্টার’ নামের ওই রাজহাঁসটি নাকি বেয়ার বেশ পছন্দ করে এবং মাঝেমধ্যে সে ওই পানীয় খায়৷

তবে এবার বোধহয় একটু বেশিই খেয়ে ফেলেছিল। যার ফলে মারপিট শুরু করে ব্যারির পোষা কুকুর ম্যাগির সঙ্গে। লড়াই করতে যেয়ে বেশ আহত হয়েছে স্টার। তাকে পশু হাসপাতালে ভর্তিও হতে হয়েছিল। তখন তাকে নিয়ে বেশ কয়েক ঘণ্টা দুশ্চিন্তায় ছিলেন ব্যারি। তবে সে সেরে ওঠেতে শুরু করেছে। তবে ব্যারি তার প্রিয় হাঁসটিকে ফের বিয়ার পান করার অনুমতি দেবেন কিনা তা অবশ্য জানা যায়নি।

ghfjf

ভিডিও: