মেইন ম্যেনু

বিয়েটা সেরেই ফেললেন আশরাফুল!

বাংলাদেশ ক্রিকেটের কোনো খেলোয়াড় যদি প্রথম বড় কোনো তারকা হয়ে থাকেন, তিনি মোহাম্মদ আশরাফুল। ম্যাচ ফিক্সিং কেলেঙ্কারিতে কলঙ্কিত হলেও বাংলাদেশে আশরাফুলের ভক্তের সংখ্যা কমেনি। বিশেষ করে নারী ভক্তের সংখ্যা। লাখো তরুণীর ‘ড্রিম বয়’ আশরাফুল।

তবে এবার সেসব তরুণীদের হৃদয় ভাঙতে যাচ্ছে! বিয়ে করতে যাচ্ছেন অ্যাশ। ইতিমধ্যে আংটি বদলও হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বাংলাদেশ দলের প্রাক্তন অধিনায়ক।

aw53

পাত্রীর নাম অনিকা তাসলিমা অর্চি। তাদের গ্রামের বাড়ি ভৈরবে। বর্তমানে ঢাকায় এলিফ্যান্ট রোডে তারা বাস করছেন। ব্যবসায়ী বাবার দুই মেয়ের মধ্যে অর্চি বড়।

গত ১৫ জুলাই দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আশরাফুল ও অর্চির আংটি বদল হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদ আশরাফুলও। তিনি বলেন, ‘হ্যাঁ, বিয়ের সব প্রস্তুতিই নিয়ে রাখা হয়েছে। পাত্রীও ঠিকঠাক। আসলে পারিবারিকভাবেই এই বিয়ের আয়োজন করা হয়েছে। আমার হবু স্ত্রী বর্তমানে পড়ালেখা করছে। ইনশাল্লাহ, চলতি বছরের ডিসেম্বরে বিয়ে করছি আমি। আর সেটা হতে পারে ১১ ডিসেম্বর। বৌ-ভাত হবে তার পরদিন।’

জীবনের নতুন ইনিংসে প্রবেশের আগে ভক্তদের কাছে দোয়া চেয়েছেন টেস্ট ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে কম বয়সি সেঞ্চুরিয়ান আশরাফুল।