মেইন ম্যেনু

বিয়ের আগেই যুবরাজের জীবনে এত নারী !

বিয়ের আগেই এত নারী ছিল ক্রিকেটার যুবরাজ সিংহের, শুনলে চমকে যাবেন! হ্যাজেল কিচের সঙ্গে বিয়ে হবে যুবির। হ্যাজেলের আগেও কত নারী এসেছিলেন যুবির জীবনে। তবে তারা কারা? জানলে পড়তে হবে।

প্রীতি জিন্তা : যুবরাজ সেই সময়ে কিংস ইলেভেনের তারকা প্লেয়ার। নেস ওয়াদিয়ার সঙ্গে প্রীতির দীর্ঘদিনের সম্পর্ক তখন ভাঙনের মুখে। সেই সময় প্রীতির সঙ্গে দেখা যেত যুবরাজকে। প্রীতির এখন বিয়ে হয়েছে। যুবি নাকি তার ভাইয়ের মতো। এমনটাই দাবি করেছেন প্রীতি। যুবরাজের বিয়েতে প্রীতি রাখী পাঠাবেন বলেও স্থির করে নিয়েছেন।

কিম শর্মা : একটা সময় অভিনেত্রী কিম শর্মার সঙ্গে সম্পর্ক ছিল যুবরাজের। তাকে বিয়ে করার কথাও চিন্তা-ভাবনা শুরু করেছিলেন। যুবির মা শবনম সেই সময়ে পাঁচিল তুলে দেন। কিমকে পছন্দ ছিল না শবনমের। একপর্যায়ে ভেঙে যায় সম্পর্ক।

দীপিকা পাড়ুকোন: রণবীর কাপূরের সঙ্গে সম্পর্কের আগে বেশ কয়েকদিন যুবির প্রেমিকা ছিলেন দীপিকা। নিজের বাড়িতে যুবরাজের জন্মদিনের আয়োজনও করেছিলেন সেই নায়িকা। তবে সেই সম্পর্ক টেকেনি।

নেহা ধুপিয়া : সোফি চৌধুরীর জন্মদিনের পার্টিতে নেহা ধুপিয়ার সঙ্গে দেখাছিল যুবরাজকে। তবে কি অন্য কিছু? কেউই মানতে চাননি সেই সম্পর্কের কথা।

আঁচল কুমার : একটা সময় বহু পার্টিতে আঁচল কুমার ও যুবরাজকে বেশ ঘনিষ্ঠভাবেই দেখা গেছে। এক সাক্ষাৎকারে আঁচল কুমার বলেছিলেন, যুবি তার ছেলেবেলার বন্ধু। চন্ডীগড়ে থাকার সময় থেকেই দু’জনের বন্ধুত্বের সূত্রপাত। দু’ জনের সম্পর্ককে অন্য নাম দেয়ায় যুবরাজ ও আঁচল অসন্তুষ্ট হয়েছিলেন।

শাহনাজ পদমসি : অ্যালেক পদমসি ও শ্যারন প্রভাকরের কন্যা শাহনাজ পদমসির সঙ্গে নাম জড়িয়েছিল যুবরাজের। বলিউডে নিজের ক্যারিয়ার তৈরির জন্য শাহনাজকে সাহায্যও করেছিলেন বাঁ-হাতি অলরাউন্ডার।

রিয়া সেন : দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্ক চুকেবুকে যাওয়ার পর অভিনেত্রী রিয়া সেনের সঙ্গে সম্পর্কে জড়ান যুবরাজ। তবে বেশিদিন টেকেনি সেই সম্পর্ক।

অনুষা দান্ডেকর : একসময় ভিজে-অভিনেত্রী এবং গায়িকা অনুষা দান্ডেকরের সঙ্গে দেখা যেত যুবরাজকে। বেশ কয়েকদিন তাদের একসঙ্গে দেখা গেছে। তারপর যা হওয়ার তাই। সম্পর্কে ইতি টানেন যুবরাজ।

প্রীতি জাঙ্ঘিয়ানি : খুব অল্প সময়ের জন্য অভিনেত্রী প্রীতি জাঙ্ঘিয়ানির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন যুবরাজ সিংহ। এমন কথা চাউর আছে।

মিনিষা লাম্বা : মিনিষার সঙ্গে বহুদূর এগিয়েছিলেন যুবরাজ। অন্যরকম অবস্থায় দু’ জনকে দেখাও গিয়েছিল। মিনিষা অবশ্য তা স্বীকার করতে চাননি। যুবরাজও এ ব্যাপারে একটি শব্দও খরচ করেননি। তবে মিনিষা ও যুবরাজকে আর একসঙ্গে দেখা যায়নি।