মেইন ম্যেনু

বিয়ের আসরে অঝর ধারায় কাঁদলেন বর, কেন? (ভিডিওসহ)

বিয়ের আসরে কনের কান্নার সাথে মোটামুটি সবাই পরিচিত। কিন্তু তার উল্টোটা করেছেন বর গেব্রিয়েল ডেকু। লন্ডনের ২৫ বছর বয়সী এ বর বিয়ের আসরে কনেকে আসতে দেখে অঝর ধারায় কেঁদেছেন। কিন্তু কেন তার এ কান্না? কারণ জানাচ্ছে ব্রিটেনের ডেইলি মেইল।

তাদের প্রতিবেদন অনুসারে, স্যান্ট মার্টিনের ট্রাফালগার স্কোয়ারের দি ফিল্ড চার্চে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয় গেব্রিয়েল ডেকু ও প্রেমিকা অ্যানাবেলার। বধূর বেশে যখন অ্যানাবেলা অনুষ্ঠানস্থলে প্রবেশ করছিল তখনই সেখানে উপস্থিত ডেকু তাকে দেখে অত্যধিক আবেগপ্রবণ হয়ে যান।

যখন তার সবচেয়ে ভালো বন্ধু তাকে স্ত্রীর দিকে তাকাতে বলে তখন সে আবেগ অঝর ধারার কান্নায় রূপ নেয়। বরের এ কান্না দৃষ্টি এড়ায়নি কারোরই। সবাই হাততালি দিয়ে তাদের এ সুন্দর মুহূর্তকে স্বাগত জানান। বন্ধু তলু লজ তাকে স্ত্রীর হাতে মিলিয়ে দেন। এই তলুর মাধ্যমেই চার বছর আগে সম্পর্ক হয়েছিল ডেকু-অ্যানাবেলার। ২৪ বছর বয়সী অ্যানাবেলা একজন অ্যাকাউন্ট ম্যানেজার।

ডেকু ডেইলি মেইলকে বলেছে, ‘আমি নিজেকে নিয়ন্ত্রণের অনেক চেষ্টা করেছি। কিন্তু ও যখন আমার সামনে আসে তখন তাকে পাওয়ার আনন্দে আমি অতিরিক্ত আনন্দিত হয়ে যাই, যা কান্নায় প্রকাশ পায়।’ গত ১৪ মে অনুষ্ঠিত হয়ে যাওয়া সে অনুষ্ঠানের ভিডিওকারি জন ডি রিনজো বলেন, আমরা এ পর্যন্ত যতগুলো এ ধরনের ভিডিও করেছি, তার মধ্যে এটি ছিল সবচেয়ে আন্তরিক ও আবেগপূর্ণ মুহূর্ত।

দেখুন ভিডিওতে এখানে ক্লিক করুন