মেইন ম্যেনু

বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

: ভোলার চরফ্যাশনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা অনশন করছেন। উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের মিজানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক —সৃষ্টি হয়েছে।জানা গেছে, প্রায় ২ বছর ধরে চর মাদ্রাজ ইউনিয়নের মিজানপুর গ্রামে কালাম সর্দারের মেয়ে কুলসুম(১৯) সাথে একই এলাকার বাবুল সিকদারের ছেলে রুবেল সিকদারের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তার সুবাদে কুলসুমের বাড়িতে রুবেল প্রায় যাতায়াত করত।

ছেলের পরিবারের পক্ষ থেকে এ সম্পর্ক মেনে না নেওয়ায় শনিবার রাত ৮টার দিকে কুলসুম বিয়ের দাবি নিয়ে রুবেলের বাড়িতে এসে আবস্থান নেন। ঘটনার পর থেকে রুবেল গা ঢাকা দিয়েছেন।কুলসুম জানান, ২ বছর ধরে রুবেলের সাথে প্রেমের সম্পর্ক তার।

রুবেলের পরিবারের লোকজন এ সম্পর্ক মেনে না নেওয়ায় তিনি বাধ্য হয়ে বাড়িতে অবস্থান করছেন। তিনি আরও জানান, তাকে পুত্রবধূ হিসেবে মেনে না নেওয়া পর্যন্ত এ অবস্থানে অনড় থাকবেন।

এ বিষয়ে ছেলের বাবা বাবুল সিকদার বলেন, ‘আমরা এসবের কিছু জানি না। আমাদের ছেলের কোনো খোঁজ নাই।’ এ বিষয়টি শত্রুতা করে তাদের সম্মান নষ্ট করার জন্য করা হচ্ছে বলেন তিনি দাবি করেন।তবে মেয়ের বাবা কালাম সর্দার জানান, রুবেল তার বাড়িতে প্রায় সময় যাতায়াত করত।

ছেলের পরিবারের পক্ষ থেকে এ সম্পর্ক মেনে না নেওয়ায় তার মেয়ে বাধ্য হয়ে রুবেলের বাড়িতে অবস্থান করছে। তার মেয়ের দাবি না মেনে নিলে তিনি বিষয়টি নিয়ে থানা পুলিশ পর্যন্ত গড়াবেন বলেও জানান।

তবে এ বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার জন্য কথা চলছে বলে জানান ইউপি চেয়ারম্যান জসিম সরমান। চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ(ওসি )ম. এনামুল হক বলেন, ‘আমি এমন একটি ঘটনার খবর শুনেছি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।