মেইন ম্যেনু

বিয়ের পর নিলয়ের দুঃখ প্রকাশ! যা লিখলেন ফেসবুকে…

দীর্ঘ দিনের জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ে করলেন জনপ্রিয় জুটি আনিকা কবির শখ ও নিলয় আলমগীর। গত ৭ জানুয়ারি বৃহস্পতিবার রাতে শখের পুরান ঢাকার বাসায় এই তারকা জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের সময় উভয় পরিবারের ঘনিষ্ঠজনেরাই শুধু উপস্থিত ছিলো। অল্প অল্প প্রেমের গল্প সিনেমা খ্যাত জনপ্রিয় এ জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে মিডিয়াকে না জানিয়ে। এ জন্য চিত্রনায়ক নিলয় আলমগীর দুঃখ প্রকাশ করেন।

আজ ৯ জানুয়ারি নিলয় তার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকের মাধ্যমে তার ভক্ত ও মিডিয়াকে না জানিয়ে হুট করে বিয়ে করার জন্য দুঃখ প্রকাশ করেন। এ সময় তিনি নতুন দম্পতির জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন।

তিনি ফেসবুক স্ট্যাটাসে লেখেন- ‘স্যরি, না জানিয়ে হুট করে বিয়ে করার জন্য। তারপরও যারা রাগ ভুলে মন থেকে শুভেচ্ছা জানিয়েছেন, তাদেরেকে অনেক ধন্যবাদ। যারা এখনো রাগ করে আছেন, তাদেরকে আবারও স্যরি।বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি সাংবাদিক ভাইদের, এত সুন্দর করে নিউজ করার জন্য।

নতুন দম্পতির জন্য দোয়া করবেন সবাই’

জনপ্রিয় এই জুটি একসঙ্গে মডেলিং, টিভি নাটক ও চলচ্চিত্রে কাজ করেছেন। ক্যারিয়ারের শুরু থেকে বাস্তব জীবনেও তারা জুটিতে পরিণত হন। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই একসঙ্গে দেখা যেত শখ ও নিলয়কে।
২০১১ সালের নভেম্বরে টেলিকম কোম্পানির একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ের সময় কাছাকাছি আসেন তারা।