মেইন ম্যেনু

বিয়ের পিঁড়িতে বার্সেলোনার তারকা

বান্ধবী ড্যানিয়েলা জেহলের সঙ্গে গাটছাড়া বেঁধেই ফেললেন জার্মান গোলরক্ষক। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের খরবটা নিশ্চিত করেছেন খোদ স্টেগেন।

চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে পড়েছে বার্সেলোনা। লা লিগা জয়ের সম্ভাবনাও কিছুটা কম। আপাতত চাপ নেই। বিয়ের জন্য এমন সময়কেই বেছে নিলেন বার্সেলোনার গোলরক্ষক টের স্টেগেন।

২০১২ সাল থেকেই ড্যানিয়েলা জেহলের সঙ্গে মন দেওয়া নেওয়া করছেন জার্মান এই গোলরক্ষক। স্টেগেন স্পেনে আসার পর জেহলও তাঁর সঙ্গে বার্সেলোনায় চলে আসেন।

সোমবার অনেকটা নীরবেই বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন বার্সেলোনার গোলপোস্টের এই অতন্দ্র প্রহরী। নিজের ইনস্ট্রাগ্রামে ছবির ছবিগুলো শেয়ার করেছেন স্টেগেন।

স্টেগেনের জীবন সঙ্গীনি জেহলের জন্ম নেদারল্যান্ডসে হলেও ক্যালিফোর্নিয়ার সান দিয়েগোতে বড় হয়ে উঠেছেন তিনি। ২০১২ সালে পরিচয়ের কিছুদিনের মধ্যে প্রণয়ে জড়িয়ে পড়েন স্টেগেন ও জেহল। এরপর জার্মানির বরুশিয়া বরুশিয়া মনচেনগ্লাডবেচ থেকে বার্সেলোনায় চলে আসেন স্টেগেন সঙ্গে জেহলকেও নিয়ে আসেন তিনি।

এবারের চ্যাম্পিয়নস লিগে প্রতিটি ম্যাচে স্টেগেনের জন্য গলা ফাটাতে দেখা গেছে জেহলকে। বার্সেলোনায় স্থাপত্য বিদ্যায় পড়াশোনা করছেন টের স্টেগেনের স্ত্রী।






মন্তব্য চালু নেই