মেইন ম্যেনু

বিয়ে করবেন কারিনা

কি হলো কারিনার হঠাৎ করেই অর্জুন কাপুরকে বিয়ে করতে চাইছেন। সিনেমার পর্দায় বরকে দেখে এতোটাই অভিভূত হয়েছেন যে রিয়েল লাইফের বর সাইফ আলী খানকে বাদ দিয়ে এখন অর্জুন কাপরকে বিয়ে করতে চান তিনি।

সম্প্রতি ‘কি অ্যান্ড কা’ সিনেমার প্রচারণামূলক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অর্জুন এবং কারিনা। যেহেতু সিনেমায় অর্জুন কারিনার হাউজ হাজবেন্ডের ভূমিকায় অভিনয় করেছেন, তাই অনুষ্ঠানে কারিনার জন্য কিছু খাবার রান্না করেন অর্জুন। খাবার খেয়ে কারিনা এতটাই মুগ্ধ যে তিনি সাইফকে ছেড়ে অর্জুনকে বিয়ের কথা বলে ফেলেন।

গণমাধ্যমে কারিনা কাপুর বলেন, অর্জুন যে পরিমাণ কাজ করেছে তা দেখে মনে হচ্ছে আমি সাইফকে ছেড়ে অর্জুনকে বিয়ে করে ফেলবো। তবে একথা শোনার পর সাইফ কি বলবেন বা কি করবেন তা এখন দেখবেন গণমাধ্যম। কারণ এর আগে কারিনাকে ফোন থেকে রীতিমতো তার আগুন সহ্য করতে হয়েছিলো অর্জুনকে।

আর বালকি পরিচালিত আগামী ১লা এপ্রিল ‘কি অ্যান্ড কা’ সিনেমা মুক্তি পাচ্ছে। সিনেমায় প্রথমবারের মতো জুটিবদ্ধ হচ্ছেন কারিনা-অর্জুন। সিনেমায় অর্জুন কাপুরকে দেখা যাবে একজন হাউজ হাজবেন্ডের ভূমিকায়। তার চরিত্রের নাম ‘কি’।

যে কিনা গ্র্যাজুয়েট হয়েও ঘর সামলাতে ব্যস্ত। অন্যদিকে কারিনা একজন কর্মজীবী মহিলা। ভীষণ উচ্চাকাঙ্ক্ষী। যার প্রধান লক্ষ্য ক্যারিয়ার গড়া। কারিনা অভিনয় করেছেন ‘কা’ চরিত্রে।