মেইন ম্যেনু

বিয়ে নিয়ে উত্তেজিত গীতা-হরভজন

দীর্ঘদিন প্রেম করার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত পাকাপোক্ত করলেন ভারতীয় জাতীয় দলের ক্রিকেটার হরভজন সিং এবং মডেল ও অভিনেত্রী গীতা বসরা। আর নিজেদের বিয়ে নিয়ে রীতিমত উত্তেজিত হরভজন-গীতা!

জানা গেছে, দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল ভারতীয় ক্রিকেটার হরভজন সিং ও ‘সেকেন্ড হেন্ড হাজব্যান্ড’ খ্যাত অভিনেত্রী গীতা বসরার মধ্যে। যদিও নিজেদের মধ্যে চলা সম্পর্কের কথা স্বীকার করেননি তারা। কিন্তু সম্পর্কের কথা স্বীকার না আসলেও বেশকিছুদিন যাবৎ তাদের গতিবিধিই আসলে সবকিছু আগাম বলে দিচ্ছিল। অবশেষে ক’দিন আগেই হুট করে বিয়ের সিদ্ধান্ত জানালেন গীতা-হরভজন। চলতি মাসের ২৯ তারিখে তারা বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে। আর এ নিয়ে রীতিমত উত্তেজিত এই তারকা জুটি। বিয়ের আর মাত্র দুইদিন, এরইমধ্যে বন্ধু-বান্ধব নিয়ে ব্যাচেলর পার্টিতে মেতে আছেন তারা।

এরইমধ্যে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়ে গেছে। গীতর জন্য বাজার ঘুরে ঘুরে গহনা থেকে শুরু করে শাড়ি কেনা পর্যন্ত সাথে ছিলেন হবু বর হরভজন। বিয়ের বাকি আর মাত্র ২দিন, এরইমধ্যে হয়েগেছে মেহেন্দি উৎসবও। হরভজনের শহর জালান্ধরে হবে বিয়ের সমস্ত আয়োজন।

উল্লেখ্য, ২০০৬ সালে ‘দিল দিয়া হে’ ছবির মাধ্যমে অভিষেক ঘটে হরভজনের হবু স্ত্রী গীতা বসরার। এরপর ইমরান হাশমির সাথে ‘দ্য ট্রেন’ নামের একটি ছবিতে অভিনয় করে পরিচিতি পান গীতা। তার অভিনীত সর্বশেষ ছবি ‘সেকেন্ড হেন্ড হাজবেন্ড’। যা বক্স অফিসে খুব একটা প্রশংসিত হয়নি।