মেইন ম্যেনু

বিয়ে নিয়ে বিরাটের গড়িমসিতে আপসেট আনুশকা

বলিউডে সম্প্রতি গুঞ্জন চলছে যে, প্রেমিক ক্রিকেটার বিরাট কোহলির ওপর নাকি বেশ আপসেট বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। হাইপ্রোফাইল প্রেম কী তাহলে একটু হলেও দোটানায় পড়েছে!

কিন্তু কেন? বিশ্বকাপে বিরাটের খারাপ ফর্মের জন্য ক্রিকেটপ্রেমী থেকে শুরু করে মিডিয়াও যখন দায়ী করেছিল আনুশকাকে, তখন তো আনুশকার হয়ে ঠিকই সকলকে জবার দিয়েছিলেন বিরাট। বিমানবন্দরে তাদের দেখা গিয়েছিল হাতধরাধরি করে। তাহলে, এমন গভীর প্রেমে হঠাৎ কী হলো?

বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, এ সবই নাকি বিয়ের জন্য। আনুশকা চান যত তাড়াতাড়ি সম্ভব বিরাটের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে। কিন্তু তাতেই নাকি বিপত্তি। নিমরাজি বিরাট। বিরাট চান এখন শুধু ক্রিকেটটাই থাকুক। ক্রিকেটে আরো বেশি করে মনোনিবেশ করতে চান তিনি। আর তাই পিছিয়ে দিয়েছেন বিয়ে। ব্যস, এতেই নাকি আপসেট নায়িকা!

কানাঘুষা চলছে যে, প্রেমিক বিরাটের ওপর আনুশকার এতই অভিমান হয়েছে যে তার সঙ্গে হরভজন ও গীতা বসরার বিয়েতে যেতেও ‘না’ বলে দিয়েছেন তিনি।

সম্পর্ক নিয়ে বরাবরই সিরিয়াস আনুশকা। আর তা মিডিয়ার চোখে ধরাও পড়েছে বারবার। প্যারিসে ছুটি কাটাতে গিয়েছিলেন দুজনে। সেখানে গিয়ে প্যারিসের বিখ্যাত লাভ লক ব্রিজে তার ও বিরাটের নামে তালা আটকান আনুশকা। যদিও দেশে ফেরার পর মুম্বাই বিমানবন্দরে সাংবাদিকদের হাজারো প্রশ্ন মিষ্টি হেসে এড়িয়ে গিয়েছিলেন আনুশকা।