মেইন ম্যেনু

বিক্ষোভ মিছিল

বুধ-বৃহস্পতিবার জামায়াতের হরতাল

আপিলে জামায়াত নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ফাঁসির রায় বহাল রাখার প্রতিবাদে বুধ ও বৃহস্পতিবার ২৪ ঘণ্টার হরতাল ডেকেছে জামায়াত।

মঙ্গলবার দলটির ভারপ্রাপ্ত আমির মকবুল আহমাদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কর্মসূচি ঘোষণা করেন।

এতে বলা হয়, সরকারের দায়ের করা মিথ্যা, বায়বীয় ও কাল্পনিক অভিযোগে ষড়যন্ত্রমূলক মামলায় আলী আহসান মোহাম্মদ মুজাহিদকে মৃত্যুদণ্ড প্রদান করায় হতাশা প্রকাশ করে ও তিনিসহ আটক সকল নেতা-কর্মীর মুক্তির দাবিতে বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত দেশব্যাপী ২৪ ঘণ্টার শান্তিপূর্ণ হরতাল কর্মসূচি পালিত হবে।

রাজধানীতে জামায়াতের বিক্ষোভ মিছিল
মিছিলমানবতা বিরোধী অপরাধের মামলায় জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের মৃত্যুদণ্ড বহাল রাখার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী।

মঙ্গলবার আপিল বিভাগ মুজাহিদের মৃত্যুদণ্ডে বহাল রাখার পরপরই রাজধানীর মগবাজার এলাকায় ঢাকা মহানগর জামায়াত বিক্ষোভ মিছিল করে।

মহানগর জামায়াতের নেতা আতাউর রহমান সরকার ও সাইফুল ইসলাম এর নেতৃত্বে শতাধিক নেতাকর্মী মিছিলে অংশগ্রহণ করেন। মিছিলটি চৌরাস্তা থেকে একটু সামনে গিয়ে শেষ হয়ে যায়।

এদিকে মুজাহিদকে সরকার হত্যার ষড়যন্ত্র দাবি করে এর প্রতিবাদে হরতালসহ দোয়া দিবসের কর্মসূচি দেয়া হবে বলে জানান মহানগর জামায়াতের এক নেতা।