মেইন ম্যেনু

বৃদ্ধাকে চাপা দিয়ে গাড়ি ফেলে চম্পট মাতাল মালিক

এক বৃদ্ধাকে গাড়ি চাপা দিয়ে নিজের প্রাইভেট কার ফেলে পালিয়ে গেছেন মাতাল গাড়িচালক। তিনি ওই গাড়ির মালিক। ঘটনাটি ঘটেছে উত্তরার ৭ নম্বর সেক্টরে। আহত বৃদ্ধার নাম আছিয়া খাতুন (৫৫)। আর মদ্যপ গাড়িচালকের নাম মিজানুর রহমান।

শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে উত্তরার ৭ নম্বর সেক্টরে বিজেএমইএ বিশ্ববিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে ওই এলাকার হোসেন টাওয়ারের নিচতলার পার্কিংয়ে কলসিতে পানি ভরছিলেন আছিয়া খাতুন। এ সময় মদ্যপ অবস্থায় আসেন মিজানুর রহমান। তিনি নিজের টয়োটা করলা প্রাইভেট কারে (ঢাকা মেট্রো ২২-২০৫৬) ওঠার আগে চালককে গালাগালি দিতে থাকেন। একপর্যায়ে চালককে ধাক্কা মেরে ফেলে দিয়ে তিনি চাবি নিয়ে নেন।

গাড়িটি আন্ডারগ্রাউন্ড থেকে বের হতেই আছিয়াকে ধাক্কা দেন মিজানুর। ওই নারীর চিৎকারে বিজিএমইএ’র শিক্ষার্থীরা ছুটে এলে মিজানুর গাড়িটি রেখে পালিয়ে যান। পরে পুলিশ এসে গাড়িটি জব্দ করে।

ওই নারী দুই পায়ে আঘাতসহ রক্তাক্ত জখম হন। তাকে চিকিৎসার জন্য প্রথমে উত্তরা আধুনিক হাসপাতাল ও পরে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক বলেন, ‘গাড়িটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে মামলা করা হয়েছে। গাড়ির মালিক মিজানুরকে ধরতে অভিযান চলছে।’