মেইন ম্যেনু

বৃষ্টি থেমেছে, বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ হতে পারে

শুক্রবারের প্রথম ম্যাচটি পরিত্যক্ত হলেও ইতিমধ্যে ধর্মশালায় বৃষ্টি থেমেছে। আর এতে সম্ভাবনা দেখা দিয়েছে বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচটির।

ভারতের ধর্মশালা থেকে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে সমকালের ক্রীড়া প্রতিবেদক সঞ্জয় সাহা পিয়াল জানান, রাত ৮টায় বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ হবার সম্ভাবনা দেখা দিয়েছে। কারণ ইতিমধ্যেই বৃষ্টি থেমেছে আর ধর্মশালার আকাশও বেশ পরিস্কার হতে শুরু করেছে।

গত বৃহস্পতিবার রাত থেকেই কেঁদে চলেছে ধর্মশালার আকাশ। মাঝে মধ্যে দুই একবারের জন্য থামলেও পরক্ষণই আবার গুড়িগুড়ি বৃষ্টি শুরু হচ্ছে। বৃষ্টির কারণে ওমান-নেদারল্যান্ডসের ম্যাচটি মাঠে গড়ায়নি। আর তাতে ভেসে গেছে ডাচদের স্বপ্ন। অনিশ্চয়তা ছিল বাংলাদেশ ম্যাচটি ঘিরেও।

তবে বৃষ্টি কমে যাওয়ায় ম্যাচটি মাঠে গড়ানোর ভালো সম্ভাবনা রয়েছে। আজকের ম্যাচটি জিতলে সুপার টেনে খেলার সম্ভাবনা আরো নিশ্চিত হবে টাইগারদের।

এশিয়া কাপের দুরন্ত পারফরম্যান্স আর বাছাইপর্বের প্রথম ম্যাচের অসাধারণ দলগত নৈপুণ্যের কারণে এমনিতেই বাছাইপর্বের অন্যতম ফেভারিট মাশরাফির বাংলাদেশ।

তবে প্রকৃতি বিড়ম্বনায় আইরিশদের বিপক্ষে ম্যাচটি না হলে শেষ ম্যাচে ওমানের বিপক্ষেই ম্যাচটিই হবে বিশ্বকাপের মূলপর্বে ওঠার অঘোষিত ফাইনাল। সেই ম্যাচের জয়ী দল সুপার টেনে খেলার যোগ্যতা অর্জন করবে।

বৃষ্টির কারণে যদি ওই ম্যাচটিও পরিত্যক্ত হয় তবু ফাইনালে উঠবে বাংলাদেশ। কারণ রান রেটে ওমানের চেয়ে এগিয়ে আছে মাশরাফির দল।