মেইন ম্যেনু

বৃহত্তর নোয়াখালী সমিতির আলোচনা সভা ও ইফতার মাহফিল

জহুর উল হক, লিসবন (পর্তুগাল) থেকে : বৃহত্তর নোয়াখালী সমিতির উদ্যেগে পর্তুগালে বসবাসরত নোয়াখালীবাসীদের সন্মানে ইফতার ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। শনিবার (২ জুলাই) পর্তুগালের রাজধানীর লিসবনে বাঙগালী অধ্যুসিত রুয়া দা বেনফোরমোস এলাকায় অবস্থিত রাধুনী রেষ্টুরেন্ট এ এই আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কমিউনিটি ব্যক্তিত্ব ও সংগঠনের সাধারণ সম্পাদক মাহিন উদ্দিন এর পরিচালনায় এবং বিশিষ্ঠ ব্যবসায়ী ও সংগঠনের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে রমজানের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা করা হয় এ সময় উপস্থিত ছিলেন সি: সহসভাপতি আবুল কালাম আজাদ, সহসভাপতি শহিদ উল্লাহ, মিজানুর রহমান মাসুদ, মোঃ আজিজ রহমান, মোঃ আজিজ যুগ্ন সম্পাদক মেহেদি হাসান শাকের, শরিক উল্লাহ, নজরুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম মানিক, সহ সাংগঠনিক মোহাম্মদ ইমরান, প্রচার সম্পাদক রনি মোহাম্মদ, বুলবুল, মোঃ জিন্নাহ, তবারুক হোসেন তপু , আমিনুর রহমান ভূইয়া, ফয়েজুর রহমান পিন্টু , আইয়ুব আলী সহ বৃহত্তর নোয়াখালী সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা সভা ও ইফতার মাহফিল কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গ সহ পর্তুগালে বসবাসরত বৃহত্তর নোয়াখালীবাসীরা উপস্থিত ছিলেন। বক্তারা বলেন পর্তুগালে বসবাসরত নোয়াখালীবাসীদের মাঝে ভ্রাতৃত্ববোধ ও সুসম্পর্ক বৃদ্ধি করে কমিউনিটির উন্নয়ণে সামনের দিকে এগিয়ে যেতে হবে ।

ফয়েজুর রহমান পিন্টু বলেন সংগঠনকে গতিশীল করার জন্য কমিটি সংস্কার করা প্রয়োজন বিশেষ করে যারা কমিটিতে রয়েছে কিন্তু নিষ্কৃয় এবং যারা নবাগত কিন্তু নোয়াখালী সমিতির কর্মকান্ডে সক্রিয় ভাবে সম্পৃক্ত তাদেরকে কমিটিতে অন্তুর্ভূক্ত করা হোক ৷

উক্ত আলোচনা সভা শেষে মুসলিম উম্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয় ।