মেইন ম্যেনু

আগামীকাল ‘জাতীয় হাইস্কুল প্রোগ্রামিং প্রতিযোগিতা-২০১৬’

বেরোবিতে আসছেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

এইচ.এম নুর আলম, বেরোবি প্রতিনিধি: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) দ্বিতীয় বারের মত হাইস্কুল ও কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের জন্য ‘জাতীয় হাইস্কুল প্রোগ্রামিং প্রতিযোগিতা-২০১৬’ আগামীকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক,টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক,এমপি।

এছাড়াও এ আঞ্চলিক প্রোগ্রামিং ও কুইজ প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ড. একে এম নূর-উন-নবী’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রংপুর সিটি কর্পোরেশন (রসিক) এর মাননীয় মেয়র আলহাজ্ব মো: সরফুদ্দিন আহমেদ ঝন্টু এবং অন্যান্য সম্মানিত অতিথি হিসেবে থাকবেন বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদের ডিনবৃন্দ।

অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ এর রংপুর জেলা শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) জনাব মমতাজ উদ্দীন আহমেদ,সাধারন সম্পাদক অ্যাডভোকেট মো: রেজাউল করিম রাজু, মহানগর শাখার সভাপতি সাফিউর রহমান সাফি,সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল,রংপুর বিভাগীয় কমিশনার কাজী হাসান আহমেদ এবং রংপুর রেঞ্জ এর পিপিএম মো: হুমায়ুন কবির।

অনুষ্ঠান সূচি অনুযায়ী, সকাল সাড়ে ৮ থেকে ৯ টা পর্যন্ত কুইজ ও প্রোগ্রামিং প্রতিযোগিতায় অতিথিদের আসন গ্রহন, প্রোগ্রামিং প্রতিযোগিতা সকাল ৯টা থেকে বেলা ১১ টা,কুইজে অংশগ্রহনকারী শিক্ষার্থীদেও নিয়ে প্রোগ্রামিং বিষয়ে আলোচনা ও প্রশ্নোত্তর পর্ব সকাল পৌনে ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত এবং দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত সমাপনী ও পুরস্কার বিতরনী। কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এ।