মেইন ম্যেনু

বেরোবিতে ইংরেজি বিভাগে অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন

বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ইংরেজি বিভাগে ১০ সদস্যবিশিষ্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করা হয়েছে। বিভাগের গ্যালারি রুমে শুক্রবার আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই অ্যাসোসিয়েশনের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন, বিভাগের অ্যালামনাইরা তাদের কর্মের মাধ্যমে এই বিশ্ববিদ্যালয়কে দেশ এবং দেশের বাইরে উপস্থাপন করে থাকেন। সুতরাং বিভাগ তথা বিশ্ববিদ্যালয়কে বাইরের মানুষের কাছে ইতিবাচকভাবে উপস্থাপন করতে অ্যালামনাইরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকেন।

বিভাগের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন বিভাগের সহকারী অধ্যাপক মো. আলী রায়হান সরকার।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে বিভাগের অ্যালামনাইদের নিয়ে ১০ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। এতে বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী আব্দুল ওয়াজেদকে সভাপতি ও দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী মঞ্জুর আরিফকে সাধারণ সম্পাদক করা হয়েছে। অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ হয়েছেন মো. ফিরোজ কবির এবং যুগ্ম-সম্পাদক নির্বাচন করা হয়েছে উম্মে আতিয়া খাতুনকে। এছাড়া সদস্যরা হলেন মো. জাহাঙ্গীর আলম, মারফিদুল হক, সিরাজুম মুনিরা, সোহেল রানা, খোরশেদ আলম ও নাজমুন নাহার।

ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান আসিফ আল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের অধ্যাপক ও ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুওরেন্স সেলের পরিচালক ড. নাজমুল হক, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক জিনাত শারমিন, প্রভাষক কাশফিয়া ইয়াসমিন অন্বা, মৌটুসি রায়, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক তাবিউর রহমান প্রধান প্রমুখ।






মন্তব্য চালু নেই