মেইন ম্যেনু

বেরোবিতে এআইএস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম(এআইএস) বিভাগের সহ শিক্ষামূলক প্রতিষ্ঠান “এআইএস” ক্লাবের ২০১৫-২০১৬ অর্থবছরের কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

গত ২০ আগস্ট এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।তবে গত রবিবার(২৩ আগস্ট) নব নির্বাচিত কমিটির সদস্যরা তাদের নিজ নিজ দায়িত্ব গ্রহণ করেন।

উক্ত নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিভাগের ২য় ব্যাচের শিক্ষার্থী মো:রাফিউল ইসলাম, এবং সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ৩য় ব্যাচের শিক্ষার্থী সৈয়দ ইশতিয়াক আহম্মেদ,রোকনুজজামান রনি।

নব নির্বাচিত কমিটির সদস্যরা হলেন, বিভাগের শিক্ষার্থীদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ২০১৫-২০১৬ সেশনের জন্য ক্লাবের কোষাধ্যক্ষ পদে আ.জ.ম.ওবায়দুললাহ(মাসুম ), সাধারণ সম্পাদক পদে মো:জাকির হোসেন, যুগ্ম সম্পাদক পদে নূর মোহাম্মদ এবং নির্বাহী সদস্য হিসেবে তৌকির, আজাদ,রবিউল,মওদুদ,মেঘ¬ লা,রাজীব, মাসুদ, জাহিদ, নাজমুল,সুইট, কাওসার এবং মেহেদি ।

উক্ত মেয়াদে ক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন বিভাগের বিভাগীয় প্রধান জনাব আপেল মাহমুদ স্যার এবং সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন বিভাগের প্রভাষক জনাব মো:আশানুজজামান স্যার।

উল্লেখ্য যে, এআইএস ক্লাবটি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এআইএস বিভাগের শিক্ষার্থীদের নিয়ে ২০১১ সালে প্রতিষ্ঠিত হয়। ল্যাংগুয়েজ লার্নার , জব ফাইন্ডার, ডিবেট এন্ড স্পোর্টস, আইটি এন্ড আইডিয়া ক্রিয়েটর এই চারটি বিভাগে প্রতিষ্ঠাকাল থেকে কাজ করে যাচ্ছে এই ক্লাব।