মেইন ম্যেনু

বেরোবিতে এমসিজে’র অন্ত:বিভাগ ক্রিকেট টুর্নামেন্টে ২য় বারের মতো বিজয়ী ১ম ব্যাচ

এইচ.এম নুর আলম, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের (এমসিজে) ‘জার্নালিজম স্টুডেন্ট ফোরাম’ আয়োজিত অন্ত:বিভাগ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৬ এর চূড়ান্ত খেলায় ২য় বারের মতো বিজয় অর্জন করেছে বিভাগটির ১ম ব্যাচ। গত ৪ দিনব্যাপী অনুষ্ঠিত এই ক্রিকেট ম্যাচের চূড়ান্ত পর্বে আজ ৫ উইকেটের ব্যবধানে ৫ম ব্যাচকে হারিয়ে অসাধারণ কৃতিত্ব দেখিয়ে ট্রফি জিতে নেয় দলটি।

খেলা শেষে বিজয়িদের হাতে প্রধান অতিথি হিসেবে ট্রফি তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. একে এম নূর উন-নবী। এ সময় উপস্থিত ছিলেন বিভাগটির বিভাগীয় প্রধান ও ৪র্থ ব্যাচের টিম ম্যানেজার ড. মো: নজরুল ইসলাম,বিভাগটির সহকারি অধ্যাপক ও ম্যাচের ২য় ও ৫ম ব্যাচের টিম ম্যানেজার তাসনীম হুমাইদা, প্রভাষক ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এবং ১ম ও ৩য় ব্যাচের টিম ম্যানেজার তাবিউর রহমান প্রধানসহ বিভাগের অন্যান্য শিক্ষার্থীরা।

চূড়ান্ত পর্বের খেলায় অংশগ্রহনকারি প্রত্যেক দলের টিম ম্যানেজারসহ ১৫ টি করে ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও সবচেয়ে বেশি রান সংগ্রহকারি,চ্যাম্পিয়ন,রানার আপসহ মোট ৪৫ টি ক্রেস্ট প্রদান করা হয়। আজকের খেলায় ম্যাচ অব দ্য ম্যান নির্বাচিত হন ১ম ব্যাচের শরীফ আল আসিফ আদনান ও ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন ৫ম ব্যাচের মো: শামীম। খেলায় আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন অইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী আল কিবরিয়া হিটলার, ভূগোল এবং পরিবেশবিজ্ঞান বিভাগের রকিবুল হাসান এবং ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী শাহ সুজা কিরমানী হৃদয়।

এর আগে ২৯ এপ্রিল থেকে অনুষ্ঠিত ম্যাচের ১ম দিনের ১ম ও ২য় ব্যাচের মধ্যকার খেলার ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় বিভাগটির বিজয়ী ১ম ব্যাচের শিবশংকর শুভ, ২য় দিনে ৩য় ও ৫ম ব্যাচের খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় ৫ম ব্যাচের মেহেদী হাসান এবং ৪র্থ ও ৫ম ব্যাচের ৩য় দিনের খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় ৫ম ব্যাচের রোকনুজ্জামান রোকন।

অন্ত:বিভাগ ক্রিকেট ম্যাচে সর্বোচ্চ উইকেট শিকারী ছিলেন ১ম ব্যাচের শিক্ষর্থী শিবশংকর শুভ এবং সর্বোচ্চ রান শিকারী ৫ম ব্যাচের মো: শামীম।

উল্লেখ্য যে, ২০১৫ সালে অন্ত:বিভাগ ক্রিকেট টুর্নামেন্টেও অসাধারণ কৃতিত্ব দেখিয়ে বিজয় অর্জন করেছিল বিভাগটির ১ম ব্যাচ।



« (পূর্বের সংবাদ)