মেইন ম্যেনু

বেরোবিতে এমসিজে বিভাগের আন্ত:বিভাগ ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ১ম ব্যাচ

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে(বেরোবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের জার্নালিজম স্টুডেন্ট ফোরাম আয়োজিত সপ্তাহব্যাপী আন্ত:বিভাগ ক্রীড়া প্রতিযোগিতায় ফুটবল খেলায় বিজয়ী হয়েছে ১ম ব্যাচ।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ১নং মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলা শেষে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এবং বিভাগটির বিভাগীয় প্রধান ড. একে এম নূর উন নবী। এ সময় উপস্থিত ছিলেন বিভাগটির সিনিয়র শিক্ষক আন্ত:বিভাগ ক্রীড়া প্রতিযোগিতা সপ্তাহ কমিটি -২০১৫ এর আহ্বায়ক মোঃ নজরুল ইসলাম, শিক্ষক তাসনীম হুমাইদা সহ বিভাগের অন্যান্য শিক্ষার্থীবৃন্দ। খেলাটি পরিচালনা করেন করেন সমাজ বিজ্ঞানের প্রভাষক মুহাম্মদ ইলিয়াস।
এর আগে গত মঙ্গল ও বুধবার বিভাগটির ইনডোর খেলায় বিজয়ীদের হাতেও পুরস্কার তুলে দেন বেরোবি উপাচার্য । এ ইনডোর ক্রীড়া প্রতিযোগিতায় দাবা, কেরাম, লুডু সহ কয়েকটি খেলা অনুষ্ঠিত হয়।

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগটির আয়োজনে গত ৩ সেপ্টেম্বর থেকে ৭ টি পর্বে ফুটবল খেলা এবং ইনডোর লুডু, দাবা, কেরাম সহ মোট ৫ টি খেলা অনুষ্ঠিত হয়। বিভাগটির ৪ টি ব্যাচের তিনটি ব্যাচের মধ্যে বিভিন্ন পর্বের খেলা শেষে বৃহস্পতিবার চূড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হয়। এ খেলায় ম্যান অব দ্য ম্যাচ ঘোষণা করা হয় ১ম ব্যাচের নাদিম মাহমুদ এবং ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয় সাব্বির হোসাইন ।