মেইন ম্যেনু

বেরোবিতে ছাত্রদলের জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালন

এইচ.এম নুর আলম, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) শহীদ পেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৫ তম মৃত্যুবার্ষিকী পালন করেছে বিশ্ববিদ্যালয় ছাত্রদল শাখার একাংশ। সোমবার দুপুর ২ টায় বেগম দলটির একাংশের নেতৃত্বে পার্কের মোড় সংলগ্ন বিশ্ববিদ্যালয় এর মুলগেটের সামনে এ উপলক্ষে দোয়া ও দূস্থদের মাঝে খাবার বিতরণ করে।

এ সময়দলটির একাংশ- ইমরান-মুন্না-আদিল-মাসুমের নেতৃত্বে ২০-২৫ জন ছাত্রদল কর্মী উপস্থিত ছিল। দোয়া শুরুর পূর্বে ইমরান খান, মুরসালিন মুন্না,আদিল ও মাসুম উপস্থিত সকল নেতা-কর্মী ও সাধারণ মানুষের কাছে জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া চান। দোয়া শেষে গরীব-দু:খী-মেহনতি মানুষদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এ সময় নেতারা বলেন, বেরোবি ছাত্রদল অনেকদিন পর আজ বিশ্ববিদ্যালয়ে একটা সুন্দর প্রোগ্রাম উপহার দিয়ে এটা জানিয়ে দিলো যে, বিশ্ববিদ্যালয় ছাত্রদলের অস্তিত্ব শেষ হয়ে যায়নি। তারা এখনো বিদ্যমান।

জানা যায়, ২০১২ সালে আহ্বায়ক কমিটি ঘোষণা হওয়ার পর আর কোন কমিটি না হওয়ায় বেরোবি ছাত্রদলের এমন নাজুক অবস্থা হয় যে অনেকের মাস্টার্স শেষ হওয়ায় ছাত্রত্ব নাই। এছাড়া আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক ও সদস্যরা মাস্টার্স শেষ করে চাকুরি করায় দলটি সঠিক নেতৃত্বশুন্য হয়েছে। দলের জন্য ত্যাগী-যোগ্যতা সম্পন্ন সঠিক ব্যক্তিদের নেতৃত্ব পেলে বিশ্ববিদ্যালয় এর বুকে বীরদর্পে দেখা যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন দলটির একাংশের নেতাকর্মীরা।