মেইন ম্যেনু

বেরোবিতে ব্রুডার কার্যকরী কমিটি গঠন

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে(বেরোবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষের নবাগত শিক্ষার্থীদের বরণ, বিতর্ক অনুষ্ঠান এবং ১ বছরের জন্য কার্যকরী কমিটি গঠন করেছে বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট এসোসিয়েশন (ব্রুডা)।
শনিবার (০৮ আগস্ট)সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-৩ এর গ্যালারী রুমে(নিচ তলা) এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে আলোচনা সভা, নবাগতদের নবীনবরণ, এরপর বিতর্ক প্রতিযোগিতা এবং প্রত্যক্ষ গোপন ভোটের মাধ্যমে সংগঠনটির কার্যকারী পরিষদের ২৭ পদের মধ্যে সভাপতি পদে হুমায়ারা সিফাত, সহ-সভাপতি পদে রক্তিম কুমার মিলন ও উজ্জ্বল অধিকারী, সাধারণ সম্পাদক পদে শিখা রায়, সহ-সাধারণ সম্পাদক পদে শাহজামান নির্বাচিত হন।
নির্বাচন কমিশনারের দায়িত্ব থাকা অনুষ্ঠানের সভাপতি ছন্দা সরকার জানান আগামী এক সপ্তাহের মধ্যে অন্যান্য পদগুলো পূরণ করে পূর্নাজ্ঞ কমিটি ঘোষণা করা হবে।
উক্ত অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষক ড. পরিমল চন্দ্র বর্মন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির পক্ষে সহ-সভাপতি তপন কুমার রায়, সংগঠনের অন্যান্য সদস্যসহ নবাগত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।