মেইন ম্যেনু

বেরোবিতে ২৬ কর্মকর্তা-কর্মচারিকে বিভিন্ন দপ্তর ও বিভাগে বদলি

এইচ. এম নুর আলম, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ফের বিভিন্ন বিভাগ ও দপ্তরে ২৬ জন কর্মকর্তা-কর্মচারিকে বদলি করা হয়েছে। ঈদের ছুটি শেষে গত ২ জুলাই রেজিস্ট্রার স্বাক্ষরিত পাঠানো অফিস আদেশ সেদিন থেকেই কার্যকর হবে বলে জানানো হয়েছে।
ছয় কর্মকর্তার চারজন ও এক কর্মচারিকে বিভিন্ন দপ্তরে এবং দুই কর্মকর্তাসহ ১৯ জন কর্মচারিকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তর থেকে ১৪ টি বিভাগে বদলি করা হয়েছে।
বদলিকৃত ৬ কর্মকর্তা হলেন- বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগ (দপ্তর) এর সহকারি রেজিস্ট্রার মো: মোরশেদ উল আলম রনিকে এস্টেট শাখায়; জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের সেকশন অফিসার গ্রেড-১ মোহাম্মদ আলীকে সেন্টার লাইব্রেরি এন্ড ইনফরমেশন সেন্টারে, ট্রেজারার দপ্তরের সেকশন অফিসার গ্রেড-১ আবু তাহের মোস্তফা আল আরিফকে ডেসপাস শাখা এবং তাঁর স্থলে ডেসপাস শাখার অনুরুপ পদের মো: খায়রুল ইসলাম। এছাড়াও সেকশন অফিসার গ্রেড-২ পদের মো: সাজেদ ইকবালকে সাইবার সেন্টার থেকে অর্থনীতি বিভাগে এবং মোছা: লায়লা আরজুমান আরাকে শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল থেকে ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগে বদলি করা হয়েছে।
অপরদিকে বদলিকৃত ২০ কর্মচারি হলেন, সেমিনার সহকারি মো: মাহফুজার রহমানকে ড. ওয়াজেদ রিসার্চ ইনস্টিউট থেকে উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ পদে এবং ঐ পদে নিরাপত্তা সহকারি দায়িত্বের ডকুমেন্ট সহকারি মোছা: নাছিমা আখতার জাহান; সেমিনার সহকারি মোছা: কাকলী আখতার, গোলাম রব্বানীকে যথাক্রমে ট্রেজারার ও পরিবহন পুল দপ্তর থেকে লোক প্রশাসন ও অর্থনীতি বিভাগ; সেমিনার এটেনডেন্ট সাজু মিয়া,মাসুদ রানা, রীতা বেগম, রাফিয়া ইসলাম, শামীমুল ইসলাম, শাহজাহান সরকার মিলন, রাখী আক্তার এবং মাহবুবার রহমানকে বর্তমান পদ থেকে যথাক্রমে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, গণিত বিভাগ, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ,পরিসংখ্যান বিভাগ, ইতিহাস ও প্রতœতত্ত¡ বিভাগ, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ, গণিত বিভাগ এবং উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ বিভাগে বদলী করা হয়েছে।
অন্যদিকে- ল্যাব এটেনডেন্ট পদের বিভিন্ন দপ্তর থেকে রায়হান সরকার কামাল আহমেদকে ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন বিভাগ, মঞ্জু মিয়াকে পদার্থ বিজ্ঞান, শফিকুল ইসলামকে রসায়ন বিজ্ঞান, ইন্দু মন্ডলকে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, নাজমুল হোসেনকে দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ, আরিফুর রহমানকে ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগ এবং আপেল মাহমুদকে পরিবহন পুল থেকে রসায়ন বিভাগে বর্তমানে বদলি করা হয়েছে।
এর আগে গত ১৪ ও ১৫ জুন প্রশাসনিক ও একাডেমিক শাখার বেশ কিছু কর্মকর্তাকে বিভিন্ন দপ্তরে বদলি করা হয়।






মন্তব্য চালু নেই