মেইন ম্যেনু

বেরোবিতে ৫ম মেধা তালিকা প্রকাশ

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে(বেরোবি)২০১৪-১৫ শিক্ষাবর্ষে স্নাতকতক (সম্মান)১ম বর্ষের ভর্তি পরীক্ষার এ,বি এবং এফ ইউনিটের ৫ম মেধা তালিকা প্রকাশ করা হয়েছে।গতকাল ১৪ জুন এ অপেক্ষমান মেধা তালিকা প্রকাশ করা হয়।

আসন শূণ্য সাপেক্ষে ইউনিট তিনটির মধ্যে ইতিহাস ও প্রতœতত্ত্ব ,উইমেন্স এন্ড জেন্ডার স্টাডিজ এবং ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের মেধা তালিকা প্রকাশ করা হয়। সাধারণ এবং কোটায় উত্তীর্ণ সক ল প্রার্থীদের আগামী ১৬ জুন ভর্তি ক্রিয়া সম্পন্ন হবে।

মেধা তালিকায় প্রকাশিত এ ইউনিটের রোলসমূহ হচ্ছে ১৪৩৪৬৪, ১৪৮৪৮৬, ১৪৩৯৪৫, ১৪৯৫ ১৭, ১১৩৬৫৩, ১১৬৭৯০, ১৭০৪১৩, ১৭২৩৮৭; বি ইউনিটের প্রকাশিত রোলসমূহ ২১৫৪৪৫, ২১৬৬৪১,২৪৩৫৩১, ২৪৫২৫৫এবং এফ ইউনিটের রোলসমূহ হচ্ছে ৬১৩৭৭৮ও ৬১০২২৪। মুক্তি যোদ্ধা কোটায় ৪র্থ মেধা তালিকায় প্রকাশিত রোলসমূহ ১৪৭৩৬৩ ও ১৪৪৯৭৯।

এছাড়াও মুক্তিযোদ্ধা কোটায় এ ইউনিটে অপেক্ষমান ৪র্থ মেধা তালিকা প্রকাশ করা হয়েছে। কোটায় বাংলা ,মার্কেটিং এবং ভূগোল ও পরিবেশবিদ্যা এই তিনটি বিভাগের মেধা তালিকা প্রকাশ করা হয়। বি ইউনিটের একজন প্রার্থীর(২৪৫৮৬১) মাইগ্রেশন তালিকাও প্রকাশ করা হয়েছে।

তবে আসন শূন্য থাকা সাপেক্ষে আগামী ১৭ জুন ৬ষ্ঠ মেধা তালিকা প্রকাশ করা হবে বলে বিশ্ববি দ্যালয়ের ওয়েবসাইট(www.brur.ac.bd) থেকে এ তথ্য জানা যায়।

উল্লেখ্য যে,গত ৫ ও ৬ মে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয় এবং ফলাফল প্রকাশ করা হয় ১৩ মে।