মেইন ম্যেনু

বেরোবির ভারপ্রাপ্ত প্রক্টরকে বেরোবিসাসের ফুলেল শুভেচ্ছা

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সহকারি প্রক্টর এবং একাউন্টিং এন্ড ইনফরমেশন বিভাগের সহকারি অধ্যাপক মোঃ শাহিনুর রহমান ভারপ্রাপ্ত প্রক্টরের দায়িত্ব পাওয়ায় বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। গত মঙ্গলবার তিনি ভারপ্রাপ্ত প্রক্টর হিসেবে অফিসে যোগদান করেন।

আজ বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন পত্র পত্রিকার সাংবাদিকদের সংগঠনটির পক্ষ থেকে এ শুভেচ্ছা-অভিনন্দন জানানো হয়। শুভেচ্ছা প্রদানের পর সাংবাদিকদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে মত বিনিময় ও গঠনমূলক আলোচনা করেন নতুন প্রক্টর মোঃ শাহিনুর রহমান।

এ সময় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি সাকিবুর রহমান শাহিন, সহ-সভাপতি তপন কুমার রায়,দপ্তর সম্পাদক নুর ইসলাম সংগ্রাম, প্রচার সম্পাদক এইচ.এম নুর আলম, পাঠাগার বিষয়ক সম্পাদক মাহফুজুল ইসলাম বকুল সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

12023237_1479922032313779_1835439212_n

শুভেচ্ছা প্রদান শেষে প্রক্টর বিশ্ববিদ্যালয়ের সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তার দায়িত্ব যথাযথভাবে পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। বিশ্ববিদ্যালয়ের বিধি-প্রবিধি অনুযায়ী সকল ধরনের অপরাধ দমনে সর্বোচ্চ চেষ্টা করবেন বলেও সাংবাদিকদের নিকট আশাবাদ ব্যক্ত করেন। এ জন্য সাংবাদিক সহ সকলের নিকট তিনি সহযোগিতা কামনা করেন।

সাংবাদিক সমিতিকে এ সময় সকল ধরণের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন তিনি। প্রক্টর সাংবাদিকদের দায়িত্বশীলতার মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের গঠনমূলক এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানান।

দায়িত্বপ্রাপ্ত প্রক্টর শাহিনুর রহমান ২০১০ সালের ২ জানুয়ারি বেরোবির শিক্ষক হিসেবে যোগদান করেন। ২০১৩ সালের ৪ সেপ্টেম্বর তিনি অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদোন্নতি পান। এরপর ২০১৪ সালের ২৫ নভেম্বর হতে তিনি বেরোবির সহকারি প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।