মেইন ম্যেনু

বেরোবির মুখতার ইলাহী হলে নতুন প্রভোস্ট-সহকারি প্রভোস্টের যোগদান

এইচ. এম নুর আলম, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) শহীদ মুখতার ইলাহী হলে বাংলা বিভাগের সহকারি অধ্যাপক ড. শফিকুর রহমানকে নতুন প্রভোস্ট এবং পরিসংখ্যান বিভাগের সহকারি অধ্যাপক ড. রশীদুল ইসলাম ও ইলেকট্রনিক এন্ড ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগের প্রভাষক মো. আহসান হাবীবকে সহকারি প্রভোস্ট হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।

লোক প্রশাসন বিভাগের প্রভাষক মো. জুবায়ের ইবনে তাহেরকে সহকারি প্রভোস্ট হিসেবে পুন:দায়িত্ব দেওয়া হয়েছে। প্রভোস্ট ও সহকারি প্রভোস্টগণ সোমবার হলে যোগদান করেছেন বলে জানিয়েছেন নতুন প্রভোস্ট ড. শফিকুর রহমান।

আজ সোমবার এক চিঠির মাধ্যমে এ দায়িত্ব প্রদান করা হয়েছে বলে জানান রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর।

এ নিয়ে সহকারি প্রভোস্টের সংখ্যা দাঁড়ালো ৯ জন। এর আগে হলটির চলতি দায়িত্বে থাকা অ্যাকাইন্টং এন্ড ইরফরমেশন সিস্টেমস্ (এআইএস) বিভাগের সহকারি অধ্যাপক মো. আমির শরীফ এর দুই বছরের মেয়াদ শেষ হয় গত ২২ এপ্রিল। ফলে আজ সোমবার দায়িত্ব নিলেন নতুন প্রভোস্ট।

উল্লেখ্য যে, অভিযোগ রয়েছে, উপাচার্য একতরফাভাবে ক্ষমতার এককেন্দ্রীকরণ করে দায়িত্বগুলো প্রগতিশীল সদস্যদের দিয়েছেন এবং দিচ্ছেন। সোমবার এই প্রথম নীলদলের হয়ে ২০১৭-১৮ কার্যনির্বাহী কমিটির আহŸায়ক ড. শফিকুর রহমান নতুন প্রভোস্টের দায়িত্ব পেলেন।






মন্তব্য চালু নেই