মেইন ম্যেনু

বেরোবির শিক্ষার্থীকে উত্যক্ত ও মারধোরের ঘটনায় থানায় মামলা

এইচ.এম নুর আলম, বেরোবি প্রতিনিধি: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি)বাংলা বিভাগের তিন শিক্ষার্থী সাব্বির, রাসেল ও সোহাগকে মারধোর ও ছাত্রী উত্যক্তের ঘটনায় স্থানীয় ১৫ যুবকের নাম উল্লেখ করে রংপুর কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতে আহত শিক্ষার্থী সাব্বির এই মামলা দায়ের করেন। যার মামলা নং ২০,তারিখ:৪/৪/১৬, কোতয়ালী, রংপুর।

মামলার আসামিরা হলেন সীমান্ত, আপেল, আনন্দ, কাজল, রক্তিম, তামিম, সুরাজ, মিনন, রিপন, রিপুল, অনুপ, ফাগুন প্রমুখ। এরা সবাই বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্কমোড় ও চকবাজারের বাসিন্দা বলে জানা গেছে। এদের মধ্যে সীমান্তকে গতকালই পুলিশ গ্রেপ্তার করে।
মামলার বিষয়টি নিশ্চিত করে অপরাধীদের গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে বলে জানান বেরোবি পুলিশ ক্যাম্পের ইনচার্জ ও রংপুর কোতোয়ালী থানার উপ-পরিদর্শক এরশাদ আলী।

এদিকে শিক্ষার্থীকে উত্যক্ত ও মারধোরের ঘটনায় বিচারের দাবিতে ক্যাম্পাসে বিক্ষোভ ও মানববন্ধন করেছে বাংলা বিভাগ। মঙ্গলবার সকাল ১১টার দিকে বাংলা বিভাগের ৪ শতাধিক শিক্ষার্থী এই বিক্ষোভে অংশ নেয়। একই দাবিতে মানববন্ধনে অংশ নেয় অন্যান্য বিভাগের শিক্ষার্থীরা।

মানববন্ধনে বক্তারা অতিদ্রুত অপরাধীদের গ্রেপ্তার করে বিচারের দাবি জানান। একই সাথে বহিরাগতদের ক্যাম্পাসে প্রবেশ করতে না দেয়ার দাবি জানায় শিক্ষার্থীরা।