মেইন ম্যেনু

বেরোবি অফিসার্স অ্যাসোসিয়েশন নির্বাচন: সভাপতি ফিরোজ ও সাধারণ সম্পাদক সামসুল

এইচ.এম নুর আলম বেরোবি প্রতিনিধি: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) কর্মকর্তাদের সংগঠন অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের উপ-পরিচালক এটি জি এম গোলাম ফিরোজ ও পরীক্ষা নিয়ন্ত্রন দফতরের সামসুল হক সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন।

আজ সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টায় নির্বাচন কমিশনার শাহজাহান আলী মন্ডল এ ফলাফল ঘোষণা করেন।

সহ-সভাপতি রেজাউল করিম শাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মন্ডল, কোষাধ্যক্ষ আনোয়ারুল হক, দফতর ও প্রচার সম্পাদক রাফিউল ইসলাম, ক্রিড়া ও সংস্কৃতি সম্পাদক নিখিল চন্দ্র বর্মণ, সমাজ কল্যাণ সম্পাদক হিসাবে রেজাউল ইসলাম নির্বাচিত হয়েছেন।

সমিতির কার্যকরী পরিষদের নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন,একাডেমিক শাখার সহকারী রেজিস্ট্রার খন্দকার গোলাম মোস্তফা, জিয়াউল হক, আমিনুর রহমান, ফিরোজুল ইসলাম এবং আনোয়ার হোসেন ।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, মোট ১০৮ জন ভোটারের মধ্যে ১০৭ জন ভোটার ভোট প্রদান করেন।এবারের নির্বাচনে মোট ১৩ টি পদের বিপরীতে ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এদের ১০ জন কার্যকরী সদস্যের মধ্যে নির্বাচিত হয়েছেন ৫ জন সদস্য।

বিশ্ববিদ্যালয়ের এই প্রথম কর্মকর্তাদের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় নির্বাচন কমিশনার মো: শাহজাহান আলী মন্ডল সকলকে ধন্যবাদ জানান।