মেইন ম্যেনু

বেরোবি সাংবাদিক সমিতির সঙ্গে জোভাগোর মতবিনিময়

এইচ.এম নুর আলম, বেরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সঙ্গে মত বিনিময় করেছে অনলাইন হোটেল বুকিং কোম্পানি জোভাগো।

রংপুর বিভাগের ঐতিহাসিক ও দর্শনীয় স্থানগুলোকে পর্যটন শিল্পে পরিণত করতে বিভিন্ন উদ্যোগ গ্রহনের লক্ষ্যে গতকাল রবিবার দুপুরে কবি হেয়াত মামুদ ভবনে এই মত বিনিময় অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় জোভাগোর রংপুর বিভাগের রিভিনিউ ম্যানেজার মো. আরিফুল ইসলাম বলেন, তথ্য প্রযুক্তির উন্নতির ফলে অনলাইনে আমরা খুব সহজে হোটেল বুকিং দিতে পারি। জোভাগো হোটেল বুকিং সার্ভিস দেওয়ার পাশাপাশি তার গ্রাহকদের তার কাক্সিক্ষত এলাকার দর্শনীয় স্থানগুলো সম্পর্কে ধারণা দেয়। দেশে পর্যটকদেরকে আকর্ষণ বাড়ানোর জন্য দর্শনীয় স্থানগুলো নিয়ে সাংবাদিকদের লেখালেখি করা উচিত বলে তিনি মনে করেন।

এ মতবিনিময় সভায় সাংবাদিক সমিতির সভাপতি শাকিবুর রহমান শাহিন, সহ-সভাপতি তপন কুমার রায়, প্রচার সম্পাদক এইচ.এম. নুর আলম,দপ্তার সম্পাদক নুর ইসলাম সংগ্রাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম বকুল, অর্থ সম্পাদক মো. ফারুক, কার্যনির্বাহী সদস্য শফিউল ইসলাম সৈকত, মোবাশ্বেও আহমেদ, সিহাব উদ্দিনহ সমিতির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জোভাগো একটি আফ্রিকান ভিত্তিক অনলাইন হোটেল বুকিং কোম্পানি। দেশের অন্যান্য বিভাগ ছাড়াও রংপুরে এর যাত্রা শুরু করে পয়লা জানুয়ারি ২০১৬ । রংপুর বিভাগের সব জেলাসহ মোট ১৩০ টি হোটেল এই কোম্পানির তালিকাভুক্ত। জোভাগো সম্পর্কে বিস্তারিত জানা যাবে www.jovago.com এ।