মেইন ম্যেনু

বোমার আঘাতে আহত চিত্রনায়িকা ববি

শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন চিত্রনায়িকা ববি। শনিবার রাত সাড়ে ১১ টায় সিলেটের একটি শুটিং স্পটে এ ঘটনা ঘটে। এসময় তার সাথে আরো আহত হন নায়ক রণবীর ও কৌতুক অভিনেতা সীমান্ত। একটি বোমা বিস্ফোরণের দৃশ্যে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, সিলেট শহর থেকে প্রায় দু ঘন্টা দূরত্বে একটি শুটিং স্পটে কাজ চলছিল তখন। রাত সাড়ে ১১ টার দিকে অ্যাকশন দৃশ্যাটি শুরু হয়। নায়ক এবং নায়িকা দৌড়াতে থাকে। তাদের সামনেই বিস্ফোরণ ঘটতে থাকে বোমা। কিন্তু দুর্ঘটনাক্রমে তাদের খুব কাছেই একটি বোমার বিস্ফোরণ ঘটে। সাথে সাথে আহত হন ববি, রণবীর ও সীমান্ত।

সীমান্ত কিছুটা কম আহত হলেও পুড়ে যায় ববি ও রণবীরের শরীরের কিছু অংশ। সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্ত হন ববি। তার বাম হাত, উরু এবং হাঁটু ঝলসে যায়। রাতেই সিলেটের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা দেয়া হয় তাদের। বর্তমানে কিছুটা সুস্থ রয়েছেন তারা। তবে আগামী কয়েকদিন শুটিং করার মত অবস্থা নেই তাদের।

এ ব্যাপারে ববি বলেন, ‘শরীরে অসহ্য যন্ত্রনা হচ্ছে। আপাতত কথা বলার মত অবস্থা নেই আমার। দোয়া করবেন যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠি। উল্লেখ্য, ববির হোম প্রোডাকশন ববস্টার ফিল্মস এর ব্যানারে নির্মিত হচ্ছে এ বিজলী ছবিটি।