মেইন ম্যেনু

বোটানিক্যাল গার্ডেনে একদল শিশুকে পেটাল দুই মাস্তান [ভিডিও]

ঢাকার কোন এক স্কুলের ছাত্র হবে বাচ্চাগুলো। বোটানিকেল গার্ডেন দেখার শখ কিন্তু পকেটে টাকা নেই। কারো সহায়তা নিয়ে বা কোন এক ফাঁক দিয়ে ঢুকে পরেছিল বোটানিকেল গার্ডেনে। কিন্তু ধরা পরে গেল বোটানিকেল গার্ডেনে রাজত্ব করা সন্ত্রাসীদের হাতে। বাচ্চাগুলোকে লাইনে দাড় করিয়ে নির্মমভাবে পেটালো। দুই একজন পথচারী এগিয়ে গিয়ে অনুরোধ করেছেন না মারার জন্য। উল্টো ধমকে দিয়ে তাদের তাড়িয়ে দেয়া হল! আমার প্রশ্ন এই কয়টা বাচ্চা ছেলে টিকিট না করাতে এদের ধান্দাবজির কতো টাকা লস হয়ে গেল যার কারনে এই নির্মম অত্যচার।

এভাবেই একজন ফেসবুকে এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়েছেন। ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে। সবাই পুলিশ এবং স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তেক্ষেপ দাবি করছেন।

শিশুদের প্রতি এই ধরনের আচরণ দিন দিন বেড়েই চলছে। গত বছর পিটিয়ে শিশু-কিশোরকে হত্যার পরপর কয়েকটি ঘটনা ঘটলো। এর মধ্যে সবচেয়ে আলোচিত ঘটনা সিলেটের রাজন হত্যা। এসব ঘটনায় আদালত দোষীদের কঠোর শাস্তির রায়ও দিয়েছেন। কিন্তু একটি মামলারও নিষ্পত্তি হয়নি। বলতে গেলে সবক’টি ঘটনাই এখন আড়ালে চলে গেছে। হয়তো এরকমটিই চাওয়া হয়েছিল! তা না হলে বারবার এমন ঘটনা ঘটে কী করে!

আমরা প্রাপ্তবয়স্করা নিজেদের সভ্য দাবি করি কিন্তু শিশুদের জন্য একটি নিরাপদ শহর আজও উপহার দিতে পারিনি।

ভিডিওটি দেখত এখানে ক্লিক করুন