মেইন ম্যেনু

বোরখা পরে এবার হলে হলে পরীমণি

মুক্তি পেল শাকিব খান ও পরীমণি অভিনীত ছবি ‘আরো ভালোবাসবো তোমায়’। আজ সারাদেশে একযোগে মুক্তি দেয়া হয় ছবিটি। এস এ হক অলিক পরিচালিত ছবিটি মুক্তির আগেই বেশ আলোচিত হয়। মুক্তির প্রথমদিনেই চমক দেখালেন পরীমণি। ছদ্মবেশে রাজধানীর ৫টি সিনেমা হলে নিজের অভিনীত ছবিটি দেখলেন।

নিজের অভিনীত ছবিটি দর্শকদের কেমন লেগেছে একদম মনের ভেতরের কথাটা জানার চেষ্টা করেছেন তিনি। তাই সকালেই বোরখা পরে হলে হলে যান তিনি। এ পরিকল্পনার কথা অবশ্য ছবির পরিচালক, প্রযোজক, নায়ক কাউকেই জানাননি তিনি। তার সাথে পরিবারের কাউকেই নেননি।

একদম সাদামাটাভাবে সিনেমা হলে গিয়ে টিকিট কাটেন পরীমণি। রাজধানীর জোনাকি, বলাকা, সনি, পুরবী ও শ্যামলী সিনেমা হলে ছবিটি দেখতে যান তিনি। গাড়ি নিয়ে গেলেও সিনেমা হলের অনেক আগেই গাড়ি ছেড়ে দিয়ে হলে পৌঁছেন। কোনো হলে ডিসিতে, কোনো হলে প্রথম শ্রেণীতে আবার কোনো হলে তৃতীয় শ্রেণীতে বসে ছবি দেখেন পরীমণি। তিনি জানতে চেয়েছেন সব শ্রেণীর দর্শকদের মনের কথা। সে যে তার অন্যরকম এক অভিজ্ঞতা বলে সংবাদ মাধ্যমকে জানান পরীমণি।

পরীমণি বলেন, আমি আসলে নির্বাক হয়ে গেছি। দর্শকরা আমাকে এতটা ইতিবাচকভাবে নেবেন ভাবতেও পারিনি। জোনাকিতে এক দর্শকের মন্তব্য ছিল, পরীমণিরে ববিতার বোনের মতো লাগতেছে। বাংলা সিনেমার নতুন ববিতা।

আরেক হলের দু’দর্শকের তর্ক, বম্বের নায়িকাদের মতো লাগতেছে। ওই সময় বিষয়টা আমি খুব এনজয় করেছি। তবে ভালো লাগতো যদি পুরোটা সময়জুড়ে দর্শকদের সাথে বসে ছবিটা শেষ করতে পারতাম।

সারাদেশের ৯০ হলে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত নতুন ছবিটি। তার মুক্তি পাওয়া তিন নম্বর ছবি এটি। পরিচালক এস এ হক অলিকেরও এটি তৃতীয় ছবি। ছবিতে পরীমণি অভিনয় করেছেন শাকিব খানের বিপরীতে।