মেইন ম্যেনু

বোল্টকে ফলো করতে গিয়ে মুস্তাফিজ পাগল নিউজিল্যান্ডের তিন শিশু

গত বছর আইপিএল আসরে নিউজিল্যান্ডের সেরা বোলার ট্রেন্ট বোল্টকে ফলো করতে গিয়ে বাংলাদেশি কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমানের অন্ধভক্ত হয়েছে নিউজিল্যান্ডের তিন শিশু ভাই।

উল্লেখ্য-গত আইপিএল আসরে সানরাইজার্স হায়দ্রাবাদ দলের হয়ে খেলেছিলেন কিউই পেসার ট্রেন্ট বোল্ট এবং বাংলাদেশি মুস্তাফিজ। তবে মুস্তাফিজ দলের থাকার কারণে মাত্র ২টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন বোল্ট।

বোল্টের জায়গায় মুস্তাফিজের কাটার স্লোয়ার ডেলিভারি দেখে সাতক্ষীরার এ পেসারকে খুঁজে পায় কিউই তিন শিশু ভাই। এরপরই কাটার মাস্টারকে দেখতে পাগল প্রায় হয়ে উঠেন তারা।

অবশেষে শনিবার নিউজিল্যান্ডের ওয়েলিংটনে সেই ভক্তদের মধুর ভালোবাসায় সিক্ত হলেন মুস্তাফিজ। তার সঙ্গে দেখা করতে ছোট দুই ভাইকে সঙ্গে নিয়ে সাতসকালেই বেসিন রিজার্ভে হাজির রজার মুর। অনেকক্ষণ ঘোরাঘুরির এক পর্যায়ে বাংলাদেশ দলের ড্রেসিং রুমের সামনে অবশেষে প্রিয় পেসারের দেখা পান মুর।

বর্তমানে ওয়েলিংটনে রয়েছেন মুস্তাফিজ। নিউজিল্যান্ড সফরে বাংলাদেশের দুই ম্যাচের টেস্ট সিরিজে দলে নেই মুস্তাফিজ। এর আগে ওয়ানডে সিরিজের দুইটি ম্যাচ খেলেছেন তিনি। আর তিন ম্যাচের টি-২০ সিরিজের খেলেছেন প্রথম ২টিতে।