মেইন ম্যেনু

ব্যবসায়ীকে গুলি করে ২৮ লাখ টাকা ছিনতাই

সাভার পৌর এলাকার বাজার রোডে মিঠুন চক্রবর্তী নামে এক ব্যবসায়ীকে গুলি ও কুপিয়ে ২৮ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃওরা।

রোববার দুপুর ২টার দিকে ওই রোডে অবস্থিত সাভার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ীর বাবা মুধুসূদন চক্রবর্তী জানান, দুপুরে ছেলে মিঠুন ও তার ভাই শুভ্র চক্রবর্ত্তী ওই এলাকার ডাচ বাংলা ব্যাংক সাভার শাখা থেকে ২৮ লাখ টাকা উত্তোলন করে। পরে রিকশাযোগে সাভারের দক্ষিণপাড়া এলাকার নিজ ব্যবসা কেন্দ্রের উদ্দেশ্যে রওনা দেন তারা। এ সময় তারা ওই বিদ্যালয়ের সামনে পৌঁছালে তিনটি মোটরসাইকেলযোগে আসা একদল দুর্বৃত্ত তাদের পথের গতিরোধ করে। এসময় দুর্বৃত্তরা ব্যবসায়ীর হাত থেকে টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিতে চাইলে মিঠুন বাধা দেয়। পরে দুর্বত্তরা তাকে কুপিয়ে ও ঘাড়ে গুলি করে ২৮ লাখ টাকা ছিনিয়ে নেয়।

এসময় দুর্বৃত্তরা একটি ককটেল বিস্ফোরণ করে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর অবস্থায় মিঠুনকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় কাউকে আটক বা লুণ্ঠিত টাকা উদ্ধার করা সম্ভব হয়নি।