মেইন ম্যেনু

ব্যাটিং দানব গেইল এখন ঢাকায়

টুর্নামেন্টের শুরু থেকেই তার অপেক্ষার প্রহর গুনছেন বাংলাদেশি ক্রিকেটপ্রেমীরা। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) তাকে দেখতে ভক্তদের আগ্রহের কমতি নেই। তিনি ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল। ২২ গজের পিচে ব্যাটিং ঝড় তুলার ক্ষমতা থাকায় যে কোনো আসরেই তার উপস্থিতি একটা ভিন্ন মাত্রা যোগ করে।

বিপিএলের চলতি আসরে বরিশাল বুলসের হয়ে ব্যাট হাতে ঝড় তুলতে ঢাকায় পা রেখেছেন গেইল। শুক্রবার বিকেল সাড়ে ৫টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরন করেন ওয়েস্ট ইন্ডিজের মারকুটে বাঁহাতি এই ওপেনার।

বিপিএল আসরের সঙ্গে ক্রিস গেইলের নামটা একটু ভিন্নভাবেই জড়িত। কেননা এই টুর্নামেন্টের প্রথম সেঞ্চুরিয়ান তিনি। প্রথম আসরে বরিশালের হয়েই সেঞ্চুরি করেছিলেন গেইল। টুর্নামেন্টে সর্বোচ্চ তিনটি সেঞ্চুরি রয়েছে তারই। ঢাকায় অবতরনের পর হোটেল লা ম্যারিডিয়ায় অবস্থান করছেন গেইল। আগামীকাল সকালে বরিশাল বুলসের সঙ্গে দলীয় অনুশীলনে যোগ দেওয়ার কথা রয়েছে তার।

বিপিএলে ছয় ম্যাচে ১০০.৫০ গড়ে ৪০২ রান করেছিলেন গেইল। যেখানে আছে সর্বোচ্চ ৩৮টি ছক্কা। এবারও এই আসরে তার ছক্কা যাদু দেখার জন্য মুখিয়ে আছে ক্রিকেটভক্তরা। তার দল বরিশাল বুলস চলতি আসরে দারুণ ছন্দে থাকায় এবারও অসাধারণ কিছু করে দেখাতে পারেন গেইল।